দেশজুড়ে

বাবাকে চোর বলায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মসজিদের দান বাক্সের ৫ টাকা চুরির ঘটনা নিয়ে এক মুসল্লি আরেক মুসল্লিকে চোর বলায় গোপালগঞ্জের ভোজরগাতি গ্রামের বাদল সরদার (৬০)-কে দুই যুবক পিটিয়ে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১৮ মে) রাত ১২টা ৩৭ মিনিটে ঘটনাস্থল থেকে এ তথ্য নিশ্চিত করেছেন থানার উপ পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম। নিহতের স্ত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শনকালে নিহতের স্বজন ও প্রতিপক্ষ ছাড়াও এলাকার একাধিক গণ্যমান্য মানুষের কাছ থেকে পাওয়া তথ্যের বরাত দিয়ে এসআই মো. সাইফুল জানান, শুক্রবার জুম্মার নামাজের সময় জনৈক এক মুসল্লি মসজিদের দান বাক্সে ৫ টাকার একটি নোট দেন। নোটটি বাক্সের ভেতরে না যাওয়ায় পাশের আরেক মুসল্লি (ছবর সরদার) ওই নোটটি দান বাক্সের ভেতরে দিতে সক্ষম হন।

কিন্তু পাশে থাকা আরো কয়েকজন মানুষ বলতে থাকে নোটটি বাক্সের ভেতরে না দিয়ে ছবর সরদার টাকাটি পকেটে ঢুকিয়েছেন। এ নিয়ে তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি হয়। ইফতার শেষে ভোজরগাতি গ্রামের ফক্কু সরদারের ছেলে বাদল সরদার মসজিদের ভেতর থেকে ছবর সরদারকে ‘চোর’ বলে গালি দেন। প্রতিবাদ না করে ছবর সরদার বাড়িতে ফিরে ঘটনাটি পরিবারের সদস্যদের জানান।

এসআই জানান, এশার নামাজের কিছুক্ষণ আগে ছবর সরদারের ২ ছেলে হামীম এবং শামীম বাদল সরদারের বাড়িতে গিয়ে তার বাবাকে চোর বলা কেন হয়েছে তা জানতে চেয়ে প্রমাণ চায়। এ নিয়ে ওই খানে প্রথমে একে অপরের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে বাবাকে মিথ্যা অপবাদ দিয়ে চোর বলার বিষয়টি মানতে না পেরে তারা ক্ষিপ্ত হয়ে বাদল সরদারকে পিটিয়ে আহত করে।

গুরুতর আহত বাদল সরদারকে গোপালগঞ্জ আড়াইশ বেড হাসপাতালে ভর্তির পর রাত ৯ টা ১২ মিনিটে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাদল সরদারের মৃত্যুর পর ঘটনার সঙ্গে জড়িত সবাই এলাকা ছেড়ে পালিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে তাদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close