দেশজুড়েপ্রধান শিরোনাম

বাবার কাছে স্মার্টফোন চেয়ে না পাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল ছেলে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাবার কাছে স্মার্টফোন চেয়ে না পাওয়ায় বগুড়ায় সাব্বির হোসেন (১৫) নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার বিকেলে জেলার শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে এই আত্মহননের ঘটনা ঘটে।

সাব্বির হোসেন ওই গ্রামের আব্দুর রশিদের ছেলে। সে বাঁশবাড়িয়ার মাদ্রাসার ছাত্র ছিল। পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পর ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

খরনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান সাহীন জানান, সাব্বির হোসেন একটি স্মার্টফোন কিনে দেওয়ার জন্য তার বাবাকে কয়েকদিন ধরেই চাপ দিয়ে আসছিল। কিন্তু তার আবদার রক্ষা করতে না পারায় সে প্রচণ্ড অভিমান করে। রোববার বিকেল ৪টার দিকে বাবা-মা বাড়ির বাইরে গেলে সাব্বির ঘরের বারান্দায় বাঁশের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে আমরা শুনেছি মোবাইল ফোন কিনে না দেওয়ায় সাব্বির আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানার জন্য তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close