প্রধান শিরোনাম

বাবা-মেয়ে বলে কটাক্ষ হৃতিক-সাবাকে

ঢাকা অর্থনীতি ডেস্ক: দুজন মানুষ কখন কার প্রেমে পড়ে যায় তা বোঝা দায়। প্রেমের ক্ষেত্রে বয়স শুধু একটি সংখ্যা। সে কথা যেন আবারও প্রমাণ করে দিলেন বলিউডের চর্চিত কাপল হৃতিক ও সাবা।

তাদের প্রেমের খবর প্রকাশ্যে আসার পর থেকেই তাদের বয়স নিয়ে চর্চা হচ্ছে। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল দুই তারকাকে। হাতে হাত রেখে হাঁটছিলেন হৃতিক আর সাবা। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সে দৃশ্য।

দুজনের ভিডিও এখন নেটপাড়ায় ভাইরাল। তারকা-যুগলকে দেখে খুশি অনুরাগীদের একাংশ। তাদেরকে ভালোবাসা জানিয়েছেন অনেকেই। তবে অনেকে কটাক্ষ করতে পিছপা হননি। কটাক্ষের বিষয় দুজনের বয়সের পার্থক্য।

একজন লিখেছেন, ‘আমি ভেবেছিলাম সাবা ওর মেয়ে।’ অন্যজন আবার লিখেছেন, ‘বাবা-মেয়ে’। আবার কেউ মজার ছলে লিখেছেন, ‘বাবা-মেয়েকে বেশ লাগছে।’ এমনই অসংখ্য কটূক্তি ধেয়ে এসেছে তারকা-যুগলের দিকে।

প্রেমের সম্পর্ক নিয়ে কোনো লুকোচুরি করেননি সাবা ও হৃতিক। প্রেমিকের বাড়িতেও আনাগোনা লেগে থাকে অভিনেত্রীর। রোশন পরিবারের ঘরোয়া আড্ডায়ও দেখা যায় তাকে। বলিউড পাড়ার খবর যে খুব শিগগিরই সাত পাকে বাঁধা পড়বেন দুজনে।

হৃতিক ও সাবার প্রেমের গল্প গত বছরের শেষের দিকে টুইটারে শুরু হয়েছিল। অভিনেতা সাবার একটি ভিডিওতে ‘লাইক’ করেছিলেন। পরে সাবা ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে হৃতিককে মেসেজ পাঠিয়েছিলেন। এরপরই ইনবক্সে দুজনের কথাবার্তা শুরু হয়

/এফএস

Related Articles

Leave a Reply

Close
Close