বিনোদন

বাবা হচ্ছেন রুবেল হোসেন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাবা হতে চলেছেন বাংলাদেশ জাতীয় দলের পেসার রুবেল হোসেন।

শনিবার (১০ আগস্ট) রাতে নিজের টুইটারে তিনি এ খুশির খবর জানান। একই সঙ্গে স্ত্রী ও নিজের অনাগত সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

টুইটারে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ্‌। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আল্লাহর অশেষ রহমতে আমি সন্তানের বাবা হতে যাচ্ছি এবং আমার স্ত্রী মা হতে চলেছে। সবাই আমার স্ত্রীর জন্য ও অনাগত সন্তানের জন্য দোয়া করবেন, ইনশাআল্লাহ্‌ সুস্থভাবে যেন সে পৃথিবীর আলো দেখতে পারে। সকলের কাছে আমি দোয়া প্রার্থনা করছি।’

২০১৬ সালে অনেকটা গোপনে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রুবেল ও বাগেরহাটের মেয়ে ইশরাত জাহান দোলা। বিয়ের প্রায় তিন বছর পর তাদের ঘর আলো করে আসছে প্রথম সন্তান।

প্রসঙ্গত, অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হয়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। ২০১৪ সালর ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হ্যাপি বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মামলাও করেছিলেন। আর এই কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাঁকে।

পরে জামিনে মুক্তি পেয়ে অস্ট্রেলিয়া বিশ্বকাপে খেলার সুযোগ পান রুবেল। এরপর হঠাৎ করে ২০১৬ সালে অগোচরে হঠাৎ করে বিয়ে করেন রুবেল। অবশ্য সে সময় তাকে সামনে নিয়ে আসেননি।

Related Articles

Leave a Reply

Close
Close