দেশজুড়ে

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩

ঢাকা অর্থনীতি ডেস্ক: পাবনার ঈশ্বরদীতে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। এরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন।

শনিবার (২০ জানুয়ারি) উপজেলার পাবনা-কুষ্টিয়া মহাসড়কের মিরকামারী এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পাকশী হাইওয়ে থানার ওসি আশীষ স্যানাল।

নিহতরা হলেন- ঈশ্বরদী উপজেলার শেখপাড়া গ্রামের আব্দুর রউফের ছেলে নাছিম (৪৫) ও পাবনা শহরের রাধানগর মজুমদার পাড়ার সুব্রত কুমার কুন্ডুর ছেলে অমিত কুন্ডু (৪০)। এছাড়া আহতরা হলেন- আতিয়ার (৩৩), আমিনুল ইসলাম (৪৪) ও আব্দুল কাদের (৩৫)।

পাকশী হাইওয়ে থানার ওসি আশীষ স্যানাল জানান, সকালে পাবনা থেকে একটি মাইক্রোবাস কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে মাইক্রোবাসটি পাবনা-কুষ্টিয়া মহাসড়কের মিরকামারী এলাকায় পৌঁছালে একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের পাঁচজন যাত্রী আহত হয়।

পরে তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। এ সময় তাদের মধ্য থেকে নাছিম ও অমিত কুন্ডুকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত তিনজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া, বাস ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close