আশুলিয়াব্যাংক-বীমাস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

ঢাকা অর্থনীতি ডেস্ক: আশুলিয়ায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ডিইপিজেড শাখার উদ্যোগে নরসিংহপুর বাসস্ট্যান্ড সংলগ্ন আদিবা ভবনের ৩য় তলায় জেন্ট ব্যাংকিং এর শাখা উদ্বোধন করা হয়।

রোববার(১৬ আগস্ট) দুপুরে মেসার্স আফিফা ট্রেডার্সের প্রোপ্রাইটর জসীম উদ্দিনের এজেন্ট হয়ে স্থানীয় ভজন ঘোষের সভাপতিত্বে এজেন্ট শাখাটি উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ডিইপিজেড শাখার সিনিয়র এসিট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এ কে এম সাখাওয়াতুল্লাহ (সাদ)।

এসময় আরো উপস্থিত ছিলেন ডিইপিজেড শাখার ম্যানেজার অপারেশন বদরুল আলম, প্রস্তাবিত আশুলিয়া বাজার শাখার ম্যানেজার আলতাব হোসেন, সাংবাদকি সাহেদ মতিউর রহমান, জিরাব উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তমিজ উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পৃথিবীর শ্রেষ্ঠ ব্যাংকের তালিকায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের একমাত্র ব্যাংক পর পর দ্বিতীয় বারের মতো স্থান পাওয়ায় ব্যাংকের সকল পর্যায়ের গ্রাহকের এটা কৃতিত্ব বলে তিনি দাবি করেন। এ ব্যাংকের সাথে যাবতীয় লেনদেন করার জন্য উপস্থিত সকলকে আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ভজন কুমার বলেন, ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে ইসলামী ব্যাংক। এ ব্যাংকের অধীনে থেকে যাবতীয় সেবা নিতে সকলকে আহ্বান জানান।

/একে

Related Articles

Leave a Reply

Close
Close