দেশজুড়ে

বাড়িওয়ালার সহযোগিতায় ভাড়াটিয়া নারীকে গণধর্ষণ

পাবনা প্রতিবেদক: পাবনার সদর উপজেলার শিবরামপুর মহিষের ডিপো এলাকায় নিজ বাড়ীতে গণধর্ষণের শিকার হয়েছে এক নারী। বাড়িওয়ালার সহযোগীতায় শিবরামপুর এলাকার চার যুবক মিলে এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ ভুক্তভোগীর।

শুক্রবার (২৬ জুলাই) ঐ নারীকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ীওয়ালা হায়দার আলীকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী নারী জানান, দুইমাস আগে তিনি ও তার গার্মেন্টস শ্রমিক ভাই মিলে শিবরামপুর এলাকায় হায়দার আলীর বাড়ীতে ভাড়াটিয়া হয়ে ওঠেন। গত বুধবার কাজের চাপ বেশী থাকায় তার ভাই রাতে বাড়ীতে ফেরেননি। রাতের খাবার শেষে ভুক্তভোগী নারী ঘুমিয়ে পড়লে বুধবার দিবাগত রাত দুইটার দিকে বাড়ীওয়ালার সহযোগীতায় চার যুবক ঘরে প্রবেশ করে তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

রাত দুইটা থেকে বৃহঃস্পতিবার বেলা ১১ টা পর্যন্ত ঐ ঘরে অবস্থান করে ঐ নারীর উপর যুবকরা পাশবিক নির্যাতন চালিয়ে নির্বিঘ্নে বের হয়ে যায়।
বৃহঃস্পতিবার রাতে ঐ নারীর ভাই বাড়ীতে ফিরে ঘটনা জানতে পারে। এ সময় নির্যাতিতা নারী অসুস্থ হয়ে পড়লে তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক জানান, নির্যাতিতা নারীর অভিযোগের ভিত্তিতে বাড়িওয়ালা হায়দারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অভিযুক্ত যুবকদের গ্রেফতারে অভিযান চলছে। নির্যাতিতার নারীর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। শুক্রবার দুপুরে তার ডাক্তারী পরীক্ষাও সম্পন্ন হয়েছে।
পাবনা জেনারেল হাসপাতালের প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডা. নার্গিস সুলতানা জানান, ভুক্তভোগী নারীর শারীরীক ও মানসিকভাবে প্রচন্ড আঘাত পেয়েছে। আমরা তার চিকিৎসায় প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি। প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close