বিনোদন

বাড়ি ফিরলেন শাহরুখপুত্র আরিয়ান

ঢাকা অর্থনীতি ডেস্ক: কারামুক্ত শাহরুখপুত্র আরিয়ান। শনিবার (৩০ অক্টোবর) মুম্বাইয়ে আর্থার রোড জেল থেকে বাড়ি ফিরেছেন তিনি। মাদক মামলায় গ্রেপ্তারের ২৭ দিন পর কারামুক্ত হয়েছেন আরিয়ান।

শনিবার (৩০ অক্টোবর) দুপুর ১২টার দিকে কারাগার থেকে রেব হয়েছেন আরিয়ান। সোজা ‘মান্নাত’ এর উদ্দেশে রওনা হয়েছে তাকে বহনকরা গাড়িটি। এদিন মান্নাতের সামনে ব্যানার-প্লেকার্ড নিয়ে ভিড় জমান ভক্তরা। আরিয়ানকে স্বাগত জানাতে সেখানে হাজির হয়েছেন তারা।

টিম শাহরুখ খান ফ্যান ক্লাবের পক্ষ থেকে ব্যানারে ভক্তরা লিখেছেন, ‘বাড়ি স্বাগতম আরিয়ান। শক্ত থাকো যুবরাজ। সবকিছু দ্রুতই ঠিক হয়ে যাবে।’

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, শনিবার ভোর সাড়ে ৫টার দিকে মুম্বাইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়। বের করা হয় শাহরুখপুত্র আরিয়ানের জামিন নথি। কর্তৃপক্ষ জানায়, আরিয়ানের জেল থেকে বের হতে ১০টা বাজবে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) আরিয়ানের জামিন মুঞ্জুর করেন মুম্বাই হাইকোর্ট। কিন্তু জামিন নথি কারাগারে না যাওয়ায় সেদিন বের হতে পারেননি আরিয়ান। শুক্রবার (২৯ অক্টোবর) মধ্যাহ্নভোজের পর বিচারপতি সাম্ব্রে জামিনের নির্দেশ প্রকাশ করেন। সেই মুক্তি নির্দেশ জেলে পৌঁছাতে বিকেল সাড়ে পাঁচটা বাজে। নিয়ম অনুযায়ী বিকেল সাড়ে ৫টায় শেষ হয় জেল কার্যালয়ের কাজ। ফলে শুক্রবার রাতও জেলেই কাটান আরিয়ান।

শনিবার (৩০ অক্টোবর) আরিয়ানের মুক্তির নথি পেয়েছেন আর্থার রোডের জেলার। আরিয়ানকে জামিন পাইয়ে দিতে মুম্বাই হাইকোর্টে লড়েছিলেন আইনজীবী মুকুল রোহতগি। শাহরুখের দীর্ঘদিনের বান্ধবী ও সহকর্মী জুহি চাওলা এক লাখ টাকার জামিনপত্রে সই করেছেন। তবে জেল থেকে ছাড়া পাওয়ার পরও অনেক রকম নিয়মকানুন মেনে চলতে হবে আরিয়ানকে।

ছেলের মুক্তির জন্য মানত করেছিলেম গৌরী খান। ছেলে বাড়ি ফেরা না পর্যন্ত কোনো রকম মিষ্টি খাবেন না। অন্যদিকে সালমানের মা-বাবা আরিয়ানের জন্য প্রতিদিন প্রার্থনা করতেন।

আসছে ২ নভেম্বর বলিউড কিং খান শাহরুখের জন্মদিন। ৫৬ বছরে পা দেবেন এই বলিউড তারকা। জন্মদিনের আগে ছেলেকে বাড়ি নিয়ে যাচ্ছেন। দীপাবলি কাটাবেন একসঙ্গে। মান্নাত ফিরে পাবে আগের আমেজ।

Related Articles

Leave a Reply

Close
Close