প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

বাড়ি যাচ্ছেন সুরকার আলাউদ্দিন আলী

নিজস্ব প্রতিবেদক: প্রায় ৩ মাস চিকিৎসা শেষে সাভার সিআরপি থেকে বাসায় যাওয়ার জন্য ছাড়পত্র দেয়া হয়েছে কিংবদন্তি সুরকার ও জাতীয় চলচিত্র পুরস্কারজয়ী সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী। সিআরপি থেকে ছাড়পত্র পেলেও আলাউদ্দিন আলীর শারিরিক উন্নতি খুবই স্থির বলে জানিয়েছে চিকিৎসকেরা।

বুধবার সকাল ১১টার দিকে সাভার সিআরপিতে এক সংবাদ সম্মেলন করে তার শারিরিক অবস্থা ও সিআরপি থেকে ছাড়পত্র দেয়া সম্পর্কে জানান চিকিৎসকেরা। আজ ছাড়পত্র দেয়া হলেও আলাউদ্দিন আলী আরও ২ দিন সিআরপিতে থাকার পর বাড়ি উদ্দেশ্যে রওনা দিবেন বলে জানানো হয় এসময়।

সংবাদ সম্মেলন থেকে সিআরপির ফিজিওথেরাপীর প্রধান ডা. ফারজানা শারমিন রুমানা জানান, আলাউদ্দিন আলী দীর্ঘ দিন যাবৎ তার পরিচিত ঘর-বাড়ি, আত্মীয়-স্বজন ছেড়ে আলাদা থাকছেন। ফলে তার মধ্যে আলাদা একটি চাপ সৃষ্টি হচ্ছে। যেহেতু আলাউদ্দিন আলীর শারিরিক অবস্থা আগের তুলনায় দীর্ঘ এই ৩ মাসের চিকিৎসা শেষে অনেকটা উন্নতির দিকে। তাই তার মনের জোড় বাড়াতে এবং চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজস্ব পরিচিত গন্ডিতে নিয়মিত এক্সারসাইজ করাতে পারলে সামনের দিনগুলোতে তিনি আরও সুস্থ হয়ে উঠবেন।

সংবাদ সম্মেলন থেকে আলাউদ্দিন আলীর স্ত্রী ফারজানা আলী মিমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিআরপির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি দেশ বাসীর কাছে দোয়া কামনা করেন।

চলতি বছরের ২২ জানুয়ারি গুরুতর অসুস্থ অবস্থায় মহাখালীর আয়েশা মেমোরিয়াল হসপিটালে আইসিইউতে ভর্তি হন উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলী। এরপর তার অবস্থার অবনতি হলে টানা ২৬ দিন লাইফ সাপোর্টে রাখা হয় তাকে। এরপর শরীরের বাম অংশে সমস্যা থাকায়, ফিজিওথেরাপি নিতে এবছরের ৮ এপ্রিল তাকে সাভার সিআরপিতে ভর্তি করা হয়।

Related Articles

Leave a Reply

Close
Close