দেশজুড়েপ্রধান শিরোনাম

বিএনপি সিমপ্যাথি কার্ড খেলতে চাচ্ছে: ওবায়দুল কাদের

ঢাকা অর্থনীতি ডেস্ক: নেতাকর্মীদের উপর অত্যাচারের মিথ্যা বয়ান তুলে ধরে বিএনপি সিমপ্যাথি কার্ড খেলতে চাচ্ছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার (৮ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিই এদেশের মানুষের শান্তি, নিরাপত্তা ও অগ্রগতির প্রধান অন্তরায়। গণতন্ত্রের জন্য তাদের এই আহাজারি মূলত একুশে আগস্টের গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড, হাওয়া ভবন-খোয়াব ভবনের অধিপতি, দুর্নীতি-সন্ত্রাস ও দুর্বৃত্তায়নের বরপুত্র তারেক রহমানের দুঃশাসনের যুগে দেশকে ফিরিয়ে নেয়ার জন্য। এ দেশের গণতন্ত্রকামী জনগণ এই অন্ধকারের অপশক্তির বিরুদ্ধে আজ ঐক্যবদ্ধ।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন, বিএনপি মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। তবে যতোই ষড়যন্ত্র-চক্রান্ত করুক না কেন, জনগণ তাতে সাড়া দেবে না। ষড়যন্ত্র-চক্রান্ত ও মিথ্যাচারের অপরাজনীতি পরিহার না করলে বিএনপি ব্যর্থতার ভারে ন্যুব্জ হতে হতে ইতিহাসের অতল গহ্বরে হারিয়ে যাবে।

এসময় দেশের সীমান্ত অরক্ষিত থাকার কোন প্রশ্ন আসে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সরকার দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে অক্ষুণ্ন রাখতে বদ্ধপরিকর। পার্বত্য অঞ্চলে যে ঘটনা ঘটেছে, সরকার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করছে। ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর পদক্ষেপ গ্রহণ করছে। অতি শিগগির পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close