দেশজুড়েবিনোদন

বিদ্যা বালানের শরীর নিয়ে কটূক্তি !!

ঢাকা অর্থনীতি ডেস্ক: বলিউডে ১৪ বছরের দীর্ঘ ক্যারিয়ার বিদ্যা বালানের। নানা বৈচিত্র্যপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি। অনেক ছবিই হয়েছে সুপারহিট। ‘ডার্টি পিকচার’ ছবিতে তিনি তাঁর আবেদনের ঝলক দেখিয়েছেন। তবে শরীর নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি এ নায়িকাকে।

সম্প্রতি শরীর নিয়ে কটূক্তি প্রসঙ্গে বিদ্যা বালানের একটি ভিডিও অন্তর্জালে ঝড় তুলেছে। তাঁর বার্তা হৃদয় ছুঁয়েছে অনুরাগীদের। একটি বলিউড গানের প্যারোডিও গেয়েছেন বিদ্যা। একপর্যায়ে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাঁকে।

ভিডিওটি শুরু হয়েছে, বিদ্যার গাওয়া ‘কাভি তু মোটি ক্যাহতা হ্যা, কাভি তু ছোটি ক্যাহতা হ্যা, কাভি তু কালি ক্যাহতা হ্যা’… গান দিয়ে। ধীরে ধীরে তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন। কালো শাড়ি আর ওড়না জড়িয়ে শরীর ঢেকে রাখতে দেখা যায় তাঁকে। গান গাইতে গাইতে তাঁর চোখ বেয়ে অশ্রু গড়িয়ে পড়ে।

কারো শরীর যখন কৌতুকের লক্ষ্য হয়, তখন তাঁর জীবনে কী চরম প্রভাব পড়ে, সে বিষয়ে কথা বলেন বিদ্যা বালান। এরপর তিনি ওড়না ছুড়ে ফেলে আত্মবিশ্বাসের সঙ্গে শাড়ি পরা অবস্থায় দাঁড়ান। দেখান খোলা চুল।
ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। বডি শেমিং প্রসঙ্গে এবারই প্রথম মুখ খুললেন না বিদ্যা বালান। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ছোটবেলা থেকে তিনি হরমোনজনিত সমস্যায় ভুগছেন। 

“শৈশব থেকে হরমোনের সমস্যায় ভুগছি। শরীর নিয়ে নানা কথা শুনে আসছি। কৈশোরে মানুষ বলত, ‘তোমার মুখটা কী সুন্দর, কেন তুমি ওজন কমাও না?’ ছোট হোক আর বড়, কাউকে এভাবে বলা ঠিক নয়। আমি উপোস করতাম। ওজন কমানোর জন্য পাগলের মতো ব্যায়াম করেছি। হরমোন ইস্যুটা কিছুদিন স্থিতিশীল হলেও ফের মাথাচাড়া দেয়,” বলেন বিদ্যা।

বিদ্যা বালান বলেন, কাউকে এভাবে বিচার করাটা ঠিক নয়। মানুষের শরীর নিয়ে মন্তব্য করা ঠিক নয়।

বিদ্যা বালানকে সর্বশেষ ‘তুমহারি সুলু’ সিমোয় দেখা গিয়েছে। আগামীতে তাঁকে ‘মিশন মঙ্গল’ সিনেমায় দেখা যাবে। এ ছবিতে রয়েছেন অক্ষয় কুমার। সূত্র : ইন্ডিয়া টুডে

Related Articles

Leave a Reply

Close
Close