প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

বিধি নিষেধ অমান্য; সাভারে ২য় দিনে ১২ মামলা

নিজস্ব প্রতিবেদক: কঠোর বিধিনিষেধ কার্যকর করতে ও মানুষকে সচেতন করতে ভ্রম্যমান আদালত পরিচালনা করেছে সাভার উপজেলা প্রশাসন। এসময়  নির্দেশনা উপেক্ষা করে বিনা কারণে ব্যক্তিগত যানবাহনে করে চলাফেরা করায় ও ব্যবসা প্রতিষ্ঠান খোলারাখার দায়ে ১২টি মামলার মাধ্যমে ২৪ হাজার ৫শত টাকা আর্থিক জরিমানা করা হয়।

শুক্রবার (০২ জুলাই) সকাল থেকে সাভার উপজেলা প্রশাসনের নির্বাহৗ ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ-আল-মাহফুজ এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ-আল-মাহফুজ জানান, কঠোর বিধিনিষেধ কার্যকর করতে জেলা পুলিশের পক্ষ থেকে মহাসড়কে চেকপোষ্ট বসানো হয়েছে। তারপরেও অনেক মানুষজন বিনা প্রয়োজনে বাসার বাহিরে আসার চেষ্টা করছে, তাই কঠোর বিধিনিষেধ কার্যকর করতে তারা মাঠে কাজ করে যাচ্ছেন। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় প্রজ্ঞাপন উপেক্ষা বিনা কারণে ব্যক্তিগত যানবাহনে করে চলাফেরা করায় ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ১২টি মামলার মাধ্যমে ২৪ হাজার ৫শত টাকা আর্থিক জরিমানা করা হয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, তারা আর্থিক জরিমানার পাশাপাশি মানুষকে সচেতনও করে যাচ্ছেন।

এ উপজেলায় কঠোর বিধিনিষেধ কার্যকর করতে মাঠে কাজ করছে নির্বাহৗ ম্যাজিস্ট্রেট সেনাবাহিনী,বিজিবি, ঢাকা জেলা পুলিশ ও আনসার সদস্যরা।

Related Articles

Leave a Reply

Close
Close