আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সৎ বাবার সহযোগিতায় তরুণী গণধর্ষণের শিকার; আটক ৫ (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার জিরাবো সৎ বাবার সহযোগীতায় তরুণী মেয়ে গণধর্ষণের শিকার। এঘটনায় সৎ বাবাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরে আশুলিয়া থানা পুলিশ এই তথ্য নিশ্চিত করেন। এর আগে ভোর রাতে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃরা হলো: পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার চরখালী গ্রামের মৃত জব্বার হাওয়ালাদারের মো. সজিব হাওলাদার, রংপুর জেলার কাওনিয়া থানার গদাই গ্রামের ওসমান শেখের ছেলে  মামুন শেখ, বরিশাল জেলার কোতায়ালীর থানর হিজলা গ্রামের গগন আলীর ছেলে নুরে আলম, গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার হরিনাথপুর গ্রামের মো. আমিরুল ইসলামের ছেলে হাবিব। এছাড়া সৎ বাবা তাইজুল ইসলামের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানার পশ্চিমখামার দশলেী গ্রামের বাসিন্ধা।

ভুক্তভোগীর স্বামী জানান, গত দুইদিন আগে স্ত্রীকে আশলিয়ার কাঠগড়ায় সৎ শশুর তাইজুল ইসলামের বাসায় রেখে আমি তিনদিনের জন্য নারায়নগঞ্জে কাজে যাই। গতকাল খবর পেয়ে আমি ছুটে আসি। আমি দোষীদের কঠিন শাস্তি চাই।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ জানান, গতকাল দুপুরে খালার অসুস্থতার কথা বলে তরুণীকে কৌশলে সৎ বাবা তাইজুলের সহযোগিতায় জিরাবো নিয়ে পরিত্যক্ত বাড়িতে নিয়ে তাকে গণধর্ষণ করে ৪ বখাটে। ভুক্তভোগী নারী বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে কাঠগড়া ও জিরাবো এলাকা থেকে আসামীদের আটক করা হয়। পরে ৫ দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতে পাঠানো হয়।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close