দেশজুড়েপ্রধান শিরোনাম

বিলাসবহুল গাড়িতে ফেনসিডিলের চালান, আটক ২

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বিলাসবহুল নিশান এক্স-ট্রায়াল গাড়িতে ফেনসিডিলের চালান বহনকালে দুই জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটক দু’জন হলেন- সোহেল (৩৬) ও স্বপন (৩৪)।

রোববার (১৩ সেপ্টেম্বর) গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর জিরোপয়েন্ট এলাকায় সন্দেহভাজন একটি গাড়িতে তল্লাশি করে ফেনসিডিলসহ ওই দু’জনকে আটক করে ডিবি রমনা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিম।

ডিবি রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক জানান, বিলাসবহুল একটি গাড়িতে করে ফেনসিডিলের চালান নিয়ে যাওয়া হবে, এমন খবরের ভিত্তিতে জিরোপয়েন্ট এলাকায় অবস্থান নেয় ডিবি সদস্যরা। এ সময় সন্দেহভাজন নিশান এক্স-ট্রায়াল গাড়ি থামিয়ে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকানো ২৭৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ দুই জনকে আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। সোহেলের নামে এর আগেও বিভিন্ন থানায় তিনটি মামলা রয়েছে বলেও জানান তিনি।

এদিকে অপর এক অভিযানে কাভার্ডভ্যানে বিশেষ কায়দায় লুকানো ৩শ বোতল ফেনসিডিলসহ জাহাঙ্গীর (৪৫) ও আরিফকে (২৮) আটক করে ডিবি রমনা বিভাগের অপর একটি টিম।

ডিসি আজিমুল হক জানান, মৌচাক মোড় থেকে অনুসরণ করতে করতে ডেমরা এলাকায় থানা এলাকায় একটি সন্দেভাজন কাভার্ডভ্যান থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় কাভার্ডভ্যানটিতে বিশেষ কায়দায় রাখা ৩শ বোতল ফেনসিডিল উদ্ধারসহ দুই জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close