দেশজুড়ে

বিসিক শ্রমিক কর্মচারী ইউনিয়ন নির্বাচন; সভাপতি নজির, সম্পাদক বেলাল

ঢাকা অর্থনীতি ডেস্ক: বিসিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ নির্বাচনে মোঃ নজির আহম্মদ ভূইয়া সভাপতি এবং মোঃ বেলাল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গত ৩০ জুলাই ২০১৯ তারিখে উক্ত নির্বাচনে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)-এর প্রধান কার্যালয়ে সকাল ৯.১৫ টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে নজির-আসাদ-বেলাল পরিষদ মাছ মার্কা প্রতীক ও আনোয়ার-আকরাম-হালিম পরিষদ ছাতা মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন। দু’প্যানেলের এজেন্ট, সদস্য ও সমর্থকদের সামনেই বিকাল ৫টা থেকে ভোট গণনা শুরু হয় এবং গণনা শেষে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের বেসরকারী ফলাফল ঘোষণা করা হয়। প্রতিদ্বন্ধিতাপূর্ণ এ নির্বাচনে নজির-আসাদ-বেলাল পরিষদ মাছ মার্কা প্রতীক-এ সব কয়টি পদে নিরঙ্কুশভাবে বিজয় লাভ করেছে।

অদ্য ৩১ জুলাই ২০১৯ নির্বাচন কমিশন কর্তৃক সরকারিভাবে ঘোষিত চূড়ান্ত ফলাফলে মোট ২০ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের নির্বাচিতরা হলেন : সভাপতি মোঃ নজির আহম্মদ ভূইয়া, সহ-সভাপতি মোঃ আসাদুজ্জামান, সহ-সভাপতি (সংরক্ষিত) মোঃ রুস্তম আলী সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, প্রচার ও সাংঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, দপ্তর সম্পাদক মোঃ রেজাউল করিম, অর্থ সম্পাদক মোঃ বাবুল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ ইকবাল ভূঞা, ক্রীড়া সম্পাদক কাজী মোবারক হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আবদুল গাফ্ফার মোল্লা, সদস্য(৭) মোঃ আবুল হাসান, মোঃ সেলিম মিয়া, মোঃ আল আমীন, মোঃ ওমর ফারুক, , মোঃ মিজানুর রহমান, মোস্তফা কামাল উদ্দিন, মোঃ জহুরুল ইসলাম ও সদস্য সংরক্ষিত (২) মোঃ নিজাম উদ্দিন, মোঃ আনোয়ার হোসেন।

বিসিকের পরিচালক(পরিকল্পনা ও উন্নয়ন) মোঃ আবদুল মান্নান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উক্ত নির্বাচন পরিচালনা করেন।

Related Articles

Leave a Reply

Close
Close