দেশজুড়ে

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন প্রেমিকা’র

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলার নাকাগাঁও গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ২ দিন অনশন করেছেন প্রেমিকা।

শনিবার (৫ ডিসেম্বর) বিকেলে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। অভিযুক্ত ব্যক্তি ফুলপুর সদর ইউনিয়নের নাকাগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে মাজহারুল ইসলাম।

জানা যায়, ভুক্তভোগী প্রেমিকা ঢাকাস্থ মিরপুরের একটি গার্মেন্টসে চাকরি করেন। সেখানে রাজমিস্ত্রির কাজ করতে যাওয়া মাজহারুল ইসলামের সঙ্গে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভনে তাদের মাঝে প্রায় ২ বছর ধরে শারীরিক সম্পর্ক চলছিল। একই সঙ্গে প্রেমিকের বাড়িতে প্রেমিকা প্রায় আসা যাওয়া করত। এ সুযোগে প্রেমিকার ২ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যান প্রেমিক। পরে বিয়ের জন্য চাপ দিলে হুমকি দেন প্রেমিক মাজাহারুল।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, মেয়েটির দাবি, বিয়ের প্রলোভনে তার প্রেমিকের সঙ্গে ঢাকাতে তাদের শারীরিক সম্পর্ক হয়েছে। তাকে সে বিয়ে করতে চায় কিন্তু প্রেমিক তা চাচ্ছে না। তাই প্রেমিককে খুঁজতে তার বাড়িতে এসেছিলেন। কিন্তু তাকে পাওয়া যায়নি। এরপর আমরা তাকে বলেছি, লিখিত কোনো অভিযোগ পেলে আমরা সাহায্য করবো। একই সঙ্গে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এখন সে ঢাকায় চলে গেছে। পরিবারের সঙ্গে পরামর্শ করে পরবর্তী সিদ্ধান্ত নেবে।

এদিকে শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে প্রেমিকের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন প্রেমিকা। এরপর থেকে প্রেমিক পালিয়েছেন। ফুলপুর থানা পুলিশ দু’দফা চেষ্টা চালিয়ে প্রেমিকাকে অনশন থেকে ফেরত পাঠিয়েছেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close