দেশজুড়ে

বৃদ্ধের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, ভিডিও ভাইরাল

ঢাকা অর্থনীতি ডেস্ক: পিরোজপুরে এক বৃদ্ধের উপরে কিশোর গ্যাংয়ের হামলার ভিডিও গত কয়েকদিন ধরে ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। পিরোজপুরের কাউখালীর বিড়ালজুরি গ্রামে কবির হোসেন নামের এক বৃদ্ধের উপর হামলা চালিয়ে কিশোর গ্যাংয়ের সদস্যার ফিল্মি স্টাইলে মারধর করে। হামলা ও মারধরের অমানবিক এ ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে।

ইতোমধ্যে গুরুতর আহত কবির হোসেন কে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত কবির শেখের স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে কাউখালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

আহত কবির হোসেন জানান, বিকেলে মাঠে গরু আনতে গিয়ে তার ছেলেকে কয়েকজন কিশোরের সাথে আড্ডা দিতে দেখে তিনি ছেলেকে শাসন করেন। তার ছেলের আশপাশে থাকা কিশোর গ্যাংয়ের সদস্যরা এতে ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা চালায়। তাকে অমানুষের মতো কিল-ঘুষি ও লাথি মারে। পরে আরও নির্যাতন করে। এ সব ছেলেরা বিভিন্ন সময়ে আরও নানা অপকর্ম করে আসছে তাদের কয়েকজনের নামে হত্যা মামলা সহ একাধিক মামলা রয়েছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বনী আমিন জানান, বৃদ্ধ কবির শেখের স্ত্রী ফরিদা বেগম বাদি হয়ে ৪ জনকে আসামী করে এবং আরও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে কাউখালী থানায় মামলা দায়ের করেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close