বিনোদন

বোমা মেরে সালমানের বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি!

ঢাকা অর্থনীতি ডেস্ক:   বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বর্তমানে তিনি ব্যস্ত দাবাং থ্রি-র প্রমোশনে। এই সিনেমায় তার সঙ্গে রয়েছেন সোনাক্ষী সিনহা, কিচা সুদীপ এবং সাই মঞ্জরেকর। সালমানের ব্যস্ততার মধ্যে জানা গেল তার বাড়িতে বোমা রাখা রয়েছে। এমনই হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ভারতের উত্তর প্রদেশের এক কিশোরকে।

মুম্বাই পুলিশের তরফে জানা যায়, ৪ ডিসেম্বর তাদের কাছে একটি ইমেল আসে। যেখানে সালমান খানের ব্যান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বোমা রয়েছে বলে হুমকি দেওয়া হয়। শুধু তাই নয়, পুলিশকে চ্যালেঞ্জ করে ওই ইমেলে হুমকি দিয়ে বলা হয়, আগামী ২ ঘণ্টার মধ্যে সালমান খানের বাড়িতে বিস্ফোরণ হবে। কারও ক্ষমতা থাকলে বন্ধ করুন বিস্ফোরণ।

হুমকি পাওয়ার পরই মুম্বাই পুলিশের এক কর্মকর্তার নেতৃত্বে পুলিশের একটি দল সালমান খানের বাড়িতে পৌঁছায়। বম্ব স্কয়াডকে সঙ্গে নিয়ে তল্লাশি শুরু হয়। কিন্তু তল্লাশির পরও গ্ল্যালাক্সি থেকে কোনও বোমা উদ্ধার করা যায়নি।

সালমান খানের বাড়ির প্রত্যেকটি কোনায় কোনায় খোঁজ করা হয়েছে কিন্তু কোথাও কোনও সন্দেহজনক বস্তু মেলেনি। এরপরই জানানো হয়, সালমান খানের বাড়িতে বোমা রাখা রয়েছে বলে যে হুমকি দেওয়া হয়েছে, তা পুরোপুরি ভুয়া খবর।

এরপরই খোঁজ করে দেশটির গাজিয়াবাদ থেকে গ্রেপ্তার করা হয় ঐ কিশোরকে। পুলিশ আপাতত ওই কিশোরকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

/এনএ

Related Articles

Leave a Reply

Close
Close