দেশজুড়েপ্রধান শিরোনাম

ব্যবসায়ীর সঙ্গে ইয়াবা সেবন, মোটরসাইকেল ফেলে পালালেন এএসআই

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে কালাদী এলাকায় এক ইয়াবা ব্যবসায়ীকে সেল্টার দেয়াসহ মাদক সেবনের অভিযোগে উঠেছে ভোলাব তদন্ত কেন্দ্রের এক এএসআইয়ের বিরদ্ধে।

শনিবার (১২ অক্টোবর) রাতে আল-আমিন নামে এক মাদক ব্যবসায়ীর বাড়িতে বসে এএসআই রাশিদুল হাসান মাদক সেবন করছিলেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজের মোটরসাইকেল ফেলে পালিয়ে যান এএসআই রাশিদুল হাসান। পরে ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমদুল হাসান।

পরে আল আমিনের দেয়া তথ্য অনুযায়ী কাঞ্চন এলাকার আরও ২ মাদক ব্যবসায়ী সামছুলের ছেলে অলিউর রহমান অলি ও রতন মিয়ার ছেলে শাজালালকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরও বলেন, আল আমিন একজন মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ীর বাড়িতে সে কেন গিয়েছিল এবং তার সঙ্গে এএসআই রাশিদুলের কি সম্পর্ক এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সুপার তাকে ডেকেছেন। তার বিরুদ্ধে ডিপার্টমেন্টাল ব্যবস্থা নেয়া হবে।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহুমুদুল হাসান বলেন, মাদকের সঙ্গে জড়িত থাকার ব্যাপারে এএসআইয়ের বিরুদ্ধে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তারা তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। এ ঘটনায় মামলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close