দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় সংসদ সদস্যের উপস্থিতিতেই তবারক বিতরণ নিয়ে ধাক্কাধাক্কি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া একটি বহুতল ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানের তবারক বিতরণের সময় স্থানীয় সংসদ সদস্যের উপস্থিতিতেই ধাক্কাধাক্কি। ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভার মালিকাধীন ‘হুমায়ুন কবীর পৌর সুপার মার্কেটের’ ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে তবারক বিতরণ নিয়ে ধাক্কাধাক্কি একটি ঘটনা ঘটেছে।

এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হয়েছে। এমন ঘটনায় সমালোচনা ও আর মন্তব্যের ঝড় চলছে জেলা জুড়ে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান তবারক বিতরণ নিয়ে ধাক্কাধাক্কি ঘটনা ঘটেছে কি,না আমার জানা নাই।

এদিকে, মঙ্গলবার সকালে শহরের কোর্ট রোড এলাকায় ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভার মালিকাধীন “হুমায়ুন কবীর পৌর সুপার মার্কেটের” ভিত্তি প্রস্থর স্থাপন প্রধান অতিথি থেকে বহুতল বিশিষ্ট অত্যাধুনিক এই মাকের্টের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র মিসেস নায়ার কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৬তলা বিশিষ্ট অত্যাধুনিক এই বহুতল মার্কেট নির্মাণে ব্যয় হবে ৮৮ কোটি ৬০ লাখ টাকা।

/ আরএইচএস

Related Articles

Leave a Reply

Close
Close