দেশজুড়ে

ভাবিদের পাহারায় চেতনানাশক মিশিয়ে গৃহবধূকে ধর্ষণ-ভিডিও ধারণ, যুবক গ্রেপ্তার

ঢাকা অর্থনীতি ডেস্ক: রংপুরের মিঠাপুকুর উপজেলায় জুসের সঙ্গে চেতনানাশক মিশিয়ে এক গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ধারণের অভিযোগে জোবাইদুল ইসলাম (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, অভিযুক্ত জোবাইদুল ইসলাম গত ১৭ এপ্রিল ওই গৃহবধূকে ইফতারের দাওয়াত দেন। পরে জুসের সঙ্গে চেতনানাশক মিশিয়ে ওই গৃহবধূকে অচেতন করে ধর্ষণ করেন। ধর্ষণের সময় জোবাইদুল ইসলামের দুই ভাবি মোবাইল ফোনে ভিডিও ধারণ করেন। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন জোবাইদুল ইসলাম।

স্বামী ঢাকায় থাকায় বিষয়টি তিনি অনেকদিন গোপন রেখেছিলেন। কয়েক দিন আগে আবারও জোবাইদুল তার ভাবি শাপলা বেগমের বাসায় রাত্রী যাপনের প্রস্তাব দেন। উপায়ান্তর না দেখে পুরো বিষয়টি ঢাকায় থাকা স্বামীকে খুলে বলেন ওই গৃহবধূ।

এ ঘটনায় গতকাল রোববার রাতে গৃহবধূর স্বামী বাদী হয়ে চারজনকে আসামি করে মামলা করলে রাতেই জোবাইদুলকে গ্রেপ্তার করে পুলিশ।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গৃহবধূর অভিযোগের ভিত্তিতে জোবাইদুল ইসলামকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) কামরুজ্জামান বলেন, ‘ভিকটিমের মুখে ঘটনার বিবরণ শুনে মামলা নেওয়া হয়। পরে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মূল আসামিকে গ্রেপ্তার করার নির্দেশ দেওয়া হয়।’

/আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close