দেশজুড়েপ্রধান শিরোনাম

ভাবির সঙ্গে ঝগড়ার পর ভাতিজাকে গলা কেটে হত্যা, বন্দুকযুদ্ধে খুনি নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চট্টগ্রামের ডবলমুরিং এলাকায় ভাবির সঙ্গে ঝগড়ার পর তিন বছর বয়সী ভাতিজা মেহেরাবকে গলা কেটে হত্যার কয়েক ঘণ্টা পর খুনি জসিম উদ্দিন রাজু বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি কার্তুজ, চার রাউন্ড খোসা, একটি ফোল্ডিং ছুরি ও ৮৭৫টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোরে ডবলমুরিং থানার পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে এ ঘটনা ঘটে। এর আগে মঙ্গলবার রাতে মেহরাবকে গলা কেটে হত্যা করেন রাজু।

ডবলমুরিং থানার ওসি সুদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার রাতে হাজীপাড়ায় ছোট ভাইয়ের বউ নিলু আকতারের সঙ্গে ঝগড়া হয় জসিম উদ্দিন রাজুর। ওই সময় নিলুর ছেলে মেহেরাবকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান রাজু। খবর পেয়ে মধ্যরাতে শিশুটির মরদেহ উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠায় পুলিশ। রাতেই হত্যা মামলা করেন নিহতের মা নিলু আকতার।

সুদীপ কুমার দাশ আরো জানান, মামলার পর রাজুকে গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। এক পর্যায়ে পাহাড়তলী ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে গেলে রাজু তার বাহিনী নিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালান। পুলিশ পাল্টা গুলি চালালে রাজু নিহত হন। ওই সময় তার বাহিনীর সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ রাজুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত জসিম উদ্দিন রাজুর বিরুদ্ধে হালিশহর, ডবলমুরিং ও বন্দর থানায় ১৩টি মামলা রয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close