দেশজুড়েপ্রধান শিরোনাম

ভারতীয় মদসহ পুলিশ ও সেনা সদস্য গ্রেপ্তার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ  নেত্রকোনার কলমাকান্দায় ভারতীয় মদসহ এক পুলিশ কনস্টেবল ও এক সেনাসদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত সোমবার দিবাগত রাতে উপজেলার চিনাহালা মোড় নামক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার নওহাল গ্রামের জয়নাল আবেদীনের ছেলে চট্টগ্রামে কর্মরত পুলিশ সদস্য তুষার আবেদীন শুভ (২১) এবং ঢাকার গাজীপুরে কর্মরত সেনাসদস্য মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর গ্রামের মাহবুর রহমান ওরফে আঙ্গুর মিয়া ছেলে ফয়সাল আহমেদ তমাল (২০)।

পুলিশ এ সময় তাদের নিকট থেকে ভারতীয় ১১ বোতল মদ ও একটি মোটরসাইকেল জব্দ করে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে কলমাকান্দা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।

কলমাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম কালের কণ্ঠকে জানান, উপজেলার সীমান্তবর্তী গোবিন্দপুর এলাকা থেকে গত সোমাবার দিবাগত রাতে তারা মোটরসাইকেল করে আসছিল। এ সময় টহলে থাকা পুলিশের একটি দল তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দুটি ব্যাগে তল্লাশি চালিয়ে ভারতীয় ১১ বোতল মদসহ তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় তাদের একটি দেড়শ সিসি ইয়ামাহা মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

আজ (৪ মে) মঙ্গলবার দুপুরে পুলিশ সদস্যকে নেত্রকোনা জেলা বিজ্ঞ আদালতে ও সেনা সদস্যকে গাজীপুর সেনা মিলিটারি পুলিশের নিকট সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close