ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে বন্ধুর হাতে খুন, ২১ দিনপর মিললো দেহাবশেষ

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে নিখোঁজের ২১ দিন পর সায়েম হোসেন নামে এক পরিবহন শ্রমিকের দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় নিহতের বন্ধু রবিন নামে এক যুবককে আটক করা হয়েছে। আটক রবিনকে রিমান্ডে আবেদন করে আদালতে পাঠানো হবে জানিয়ে পুলিশ বলছে নিহতের দেহাবশেষ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শুক্রবার সকাল ১১টার দিকে ধামরাইয়ের গাঙ্গুটিয়া মারাপাড়ার একটি পরিত্যাক্ত ভিটি থেকে নিখোঁজ সায়েমের দেহাবশেষ উদ্ধার করা হয়। এর আগে গেল রাতে রবিনকে আটক করা হয়। পরে রবিনের স্বীকারোক্তির ভিত্তিতে অভিযান চালিয়ে দেহাবশেষ উদ্ধার করা হয়।

নিহত সায়েম ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের মারাপাড়া এলাকার আব্দুল খালেকের ছেলে। এবং আটক রবিন একই এলাকার নুরু মিয়ার ছেলে। সায়েম একটি ভেকু গাড়ির চালকের সহকারী ছিল। আর রবিন একটি আন্তজেলা বাসের চালকের সহকারী।

নিহতের পরিবার জানায়, গত মাসের ১৪ তারিখে প্রতিদিনের ন্যায় কাজ শেষে রাতে ফেরার পর রাতের খাবার খেয়ে ঘুমাতে যাবার সময় সায়েমের মোবাইল ফোনে কল করে বাসা থেকে কেউ ডেকে নেয়। এরপর থেকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে থানায় সাধারন ডায়েরি করেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, ফোন কলের সূত্র ধরে গত রাতে (৪জুলাই) গাঙ্গুটিয়া মারাপাড়ায় অভিযান চালিয়ে রবিনকে আটক করে ও তার স্বাকারোক্তির ভিত্তিতে অভিযান চালিয়ে পরিত্যক্ত ভিটি থেকে দেহাবশেষ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, তুচ্ছ কোন ঘটনা নিয়ে বন্ধু-বান্ধরাই সায়েমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়ছে। এই হত্যাকান্ডে আটক রবিনসহ আরও ৪ থেকে ৫ জড়িত রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close