প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে সাবেক প্রেমিকার অভিযোগে বাসর রাতে বর গেল হাজতে

নিজস্ব প্রতিবেদক: সাভারে প্রেমিকার অনশন ও অভিযোগের ভিত্তিতে পুলিশের তাৎক্ষনিক তদন্ত করে ব্যবস্থা নেয়ায় বাসর রাতেই শ্রীঘরে যেতে হল বর’কে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১১ অক্টোবর) মধ্যরাতে।

অভিযোগকারী, গার্মেন্টস কর্মীর সাথে ভাগলপুরের শাহ আলমের ছেলে মনিরুল ইসলাম আলিফের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায় আড়াই বছর আগে মেয়েটিকে বিয়ে করবে বলে প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী এলাকায় একটি বাসা ভাড়া করে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বসবাস করতে থাকে আলিফ।

পরে শুক্রবার রাতে আলিফ অন্যত্র বিয়ে করে স্ত্রীকে ঘরে তুলে। এ সংবাদ পেয়ে ওই গার্মেন্টস কর্মী আলিফের বাড়ি যায়। সেখানে বিচারের বাণীতে কেউ সহানুভূতি না দেখালে রাতেই সাভার মডেল থানায় একটি অভিযোগ করে এবং আলিফের বাড়ির সামনে অনশন করতে থাকে ওই গার্মেন্টস কর্মী।

এসময় মধ্যরাতে সাভার মডেল থানা পুলিশ তাৎক্ষনিকভাবে ঘটনার তদন্ত করেন। আলিফের বাড়ি গিয়েও আলিফকে তার আত্মীয়-স্বজনসহ জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। থানায় এসে মনিরুল ইসলাম আলিফ অভিযোগের সত্যতা স্বীকার করে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান,   সাবেক প্রেমিকার অভিযোগে ভিত্তিতে আলিফকে গ্রেপ্তার করা হয়।  গত এক বছর ধরে  বিয়ে  প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে আলিফকে শ্রীঘরে পাঠানো হয়।

Related Articles

Leave a Reply

Close
Close