আশুলিয়াদেশজুড়েস্থানীয় সংবাদ

আশুলিয়ায় মধ্যরাতে গরুর খামারে ডাকাতি, ঘটনা ধারণ করল সিসিটিভি

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার সাভারের আশুলিয়ায় মধ্যরাতে একটি খামারের কেয়ারটেকারকে হাত-পা ও মুখ বেঁধে মারধরের পর চারটি গরু নিয়ে গেছে ডাকাতরা। মাত্র দুই মিনিটে গরু ডাকাতি করে নিয়ে যাওয়ার এ ঘটনা ধরা পড়েছে খামারটির সামনে থাকা সিসিটিভি ফুটেজে।

শনিবার মধ্যরাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় হাবিব সিএনজি পাম্প সংলগ্ন একটি গরুর খামারে এ ডাকাতির ঘটনা ঘটে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, রাত ৩ টা ৫০ মিনিটে নবীনগর-চন্দ্রা মহাসড়কের হাবিব সিএনজি স্টেশনের পাশে একটি ওয়ার্কশপের সামনে ট্রাক পার্কিং করে ডাকাতদল। পরে ৩ টা ৫৫ মিনিটে ছয়জন ডাকাত মহাসড়কের ফুটপাত দিয়ে হেঁটে ওই খামারের দিকে যায়। এর ঠিক দেড় মিনিট পরেই একে একে চারটি গরু নিয়ে দ্রুত ট্রাকের কাছে ফিরে আসে ডাকাতরা। পরে গরুগুলোকে ট্রাকে তুলে ডাকাতদল ঘটনাস্থল ত্যাগ করে।

রোববার সকালে খামারের কেয়ারটেকার হাফিজ জানান, প্রতিদিনের মতো গরুর খামারে তালা দিয়ে রাতের খাবার খেয়ে পাশের কক্ষে ঘুমিয়ে পড়ি। পরে মধ্যরাতে ৬-৭ জনের একদল ডাকাত তাকে জিম্মি করে মশারি দিয়ে হাত-পা ও মুখ বেঁধে খামারের চাবি চায়। এ সময় চাবি দিতে রাজি না হলে তাকে বেধড়ক পিটিয়ে আহত করে খামারে থাকা চারটি গরু নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।

খামারের ম্যানেজার আকতার হোসেন জানান, এ ঘটনায় রোববার সকালে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। এছাড়া খামারের সামনে থাকা সিসিটিভি ফুটেজ পুলিশের কাছে সরবরাহ করা হয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই আল নূর তারেক বলেন, এ ঘটনায় তিনি একটি লিখিত অভিযোগ পেয়েছেন। ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত করে পরবর্তীতে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close