বিনোদন

ভুল থেকেই শিখছেন ফারিয়া

ঢাকা অর্থনীতি ডেস্কঃ দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়, মডেলিং বা উপস্থাপনা সব ক্ষেত্রেই সাফল্যের সঙ্গে এগিয়ে যাচ্ছেন তিনি।

তবে তার অগ্রযাত্রায় ভুলও করেছেন অনেক। তার ভাষায়, ভুল থেকে শিক্ষা নিয়েই এগিয়ে যাচ্ছেন তিনি।

সামাজিকমাধ্যমে দেশিয় তারকাদের মধ্যে অন্যতম সক্রিয় একজন অভিনেত্রী নুসরাত ফারিয়া। প্রায়ই তার কাজকর্মের আপডেট কিংবা খুটিনাটি অনুভূতিগুলো শেয়ার করেন ভক্তদের সঙ্গে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ২৮ লাখের বেশি। আর ফেসবুকে তার ভক্তের সংখ্যা প্রায় ৭০ লাখ।

প্রতিটি মানুষই ভুলের মধ্য দিয়েই শিখতে শিখতে এগিয়ে যায়। ব্যতিক্রম নন নুসরাতও। এ নিয়ে তিনি ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি আমার ভুল থেকে অনেক কিছু শিখেছি। আরও কিছু ভুল করার চিন্তা করছি। ’ তবে ভেবেচিন্তে ভুলটা যে কী করছেন, তা বেশ ধোঁয়াশাতেই রেখে দিলেন তিনি।

সম্প্রতি একটি মোবাইল ফোন কোম্পানির বিজ্ঞাপনচিত্রে কাজ করেন নুসরাত। সেখানে তাকে দেখা যাবে সত্তরের দশকে এফডিসিতে কাজ করা এক অভিনেত্রী হিসেবে। তাই সেসময়ের মতো করেই সাদাকালো রূপে মুগ্ধকর কিছু ছবি শেয়ার করেছেন নুসরাত।

নুসরাত ফারিয়ার সবশেষ সিনেমা ‘শাহেনশাহ’ চলতি বছরের ৬ মার্চ মুক্তি পায়। তার সঙ্গে মূল চরিত্রে অভিনয় করেন সুপারস্টার শাকিব খান। শাকিব খানের বিপরীতে এটাই নুসরাতের প্রথম সিনেমা।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close