দেশজুড়ে

ধর্ষক মজনুকে নিয়ে নির্যাতিত শিক্ষার্থী যা বললেন

ঢাকা অর্থনীতি ডেস্ক: ধর্ষক মজনুর সর্বোচ্চ শাস্তির দাবি করেছেন নির্যাতনের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী। ভুক্তভোগী ওই ছাত্রীর বরাত দিয়ে এই তথ্য জানিয়েছেন র‌্যাব এর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক সারওয়ার বিন কাশেম।

তিনি বলেন, নিজেকে মানসিকভাবে শক্ত রেখে ধর্ষনকারীকে গ্রেপ্তারে শতভাগ ভূমিকা রেখেছে ভুক্তভোগী ওই ছাত্রী।

রাজধানীর কুর্মিটোলায় গত রবিবার সন্ধ্যায় বাস থেকে নেমে ধর্ষণের শিকার হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। মঙ্গলবার রাজধানীর শ্যাওড়া বাসস্ট্যান্ড থেকে অভিযুক্ত ধর্ষক মজনুকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক সারওয়ার বিন কাশেম বলেন, ভুক্তভোগী ওই ছাত্রী বারবারই ধর্ষকের সর্বোচ্চ শাস্তি চেয়েছেন। সে বারবারই চিৎকার দিতে চেয়েছিল কিন্তু সে অজ্ঞান হয়ে যাওয়ার কারণে তা করতে পারি নি। ধর্ষকও চিৎকার করলে তাকে মেরে ফেলার হুমকি দিয়েছে।

ধর্ষণের পর ওই ছাত্রীর পরিচয় জানতে বার বার চেষ্টা চালিয়েছিল অভিযুক্ত ধর্ষক। কিন্তু কৌশলে পরিচয় না দিয়ে পালিয়েছিলেন ওই ছাত্রী।

র‌্যাব বলছে, ঘটনার পর মানসিকভাবে ভেঙ্গে না পড়ে তথ্য দেয়াতেই গ্রেপ্তার করা গেছে ধর্ষককে।

সারওয়ার বিন কাশেম বলেন, আমরা যখন ধর্ষকের ছবি দেখাই সে কিন্তু একবার দেখেই চিনতে পেরেছে। তার এতোটুকু সময় লাগেনি চিনতে। আমরা তাকে সময় দিয়ে বলেছি যে আপনি ভালো করে দেখেন। কিন্তু ভিক্টিম বলেছে আমি সবার চেহারা ভুলে গেলেও এই চেহারা কখনোই ভুলবো না। তার মানসিক শক্তির কারণেই আমরা দ্রুত অপরাধীকে আটক করতে সক্ষম হয়েছি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close