দেশজুড়েপ্রধান শিরোনাম

মণ্ডপে ডিজে মিউজিক বাজিয়ে নাচতে না দেওয়ায় মারামারি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কুমিল্লার হোমনায় পূজা মণ্ডপে ডিজে মিউজিক বাজিয়ে নাচতে না দেওয়ায় সংগঠিত মারামারির অপরাধে ১৬ বখাটের জেল-জরিমানা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর গ্রামের রঞ্জিত সাহার বাড়ির সার্বজনীন দুর্গাপূজা মণ্ডপের বাইরে এ ঘটনা ঘটে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে এদের ১৪ জনকে দশ দিনের জেল এবং দুই সিএনজি অটো রিকশা চালককে এক হাজার টাকা করে জরিমানার আদেশ দেন।

সাজাপ্রাপ্তরা হলো- অমিত সরকার, সজিব সরকার, সম্পদ সরকার, প্রমিত সাহা, রাজু সরকার, সিপন সরকার, দেবব্রত চন্দ্র সরকার, শাহিন, আল আমিন, শামীম, জাভেদ,  জুয়েল, ইব্রাহিম ও আরিফ।

 

জরিমানাপ্রাপ্ত সিএনজি অটো রিকশার চালকরা হলো- শাহ জালাল ও ইব্রাহিম। সাজাপ্রাপ্তদের সোমবার কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী ম্যজিস্ট্রেট ও ইউএনও তাপ্তি চাকমা বলেন, রবিবার রাত ৯টার দিকে পূজা মণ্ডপে গিয়ে নাচানাচি করতে না দেওয়ায় মণ্ডপ থেকে বেরিয়ে গিয়ে তারা গেটের কাপড় এবং তার ছিড়ে ফেলে।

 

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। সেখানে রাতে ভ্রাম্যামাণ আদালতের মাধ্যমে ১৪ জনকে দশ দিনের জেল এবং দুই সিএনজি চালককে এক হাজার টাকা করে জরিমানা দণ্ড দেওয়া হয়েছে।

এ ব্যাপারে হোমনা থানার ওসি সৈয়দ মো. ফজলে রাব্বী বলেন, রবিাবার রাত ১০টার পরে হোমনার বাগমারা থেকে কিছু ছেলে দুলালপুরের রঞ্জিত সাহার সার্বজনীন পূজা মণ্ডপে গিয়ে ডিজে মিউজিক বাজিয়ে নাচতে চায়। কিন্তু কমিটির লোকজন তাদের তা করতে না দেওয়ায় বেরিয়ে গিয়ে ওই ছেলেরা বাইরের গেটের কাপড় ও তার ছিড়ে ফেলে। এনিয়ে সেখানে মারামারির ঘটনা ঘটে।

 

খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে তাদের গ্রেফতার করি। সাজাপ্রাপ্তদের সোমবার কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

 

/আরকে

Related Articles

Leave a Reply

Close
Close