দেশজুড়ে

মধুপুরে আগুনে পুড়ে বিশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

নিজেস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুর উপজেলার পীরগাছার গরম বাজারে দিবাগত রাতে ভয়াবহ অগ্নিকান্ডে তিনটি দোকান ও একটি অফিস পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার পীরগাছার গরম বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত্রিতে বৈদ্যুতিক শর্টসার্কিটে মধুপুর গরম বাজারের বন্ধু ইলেকট্রনি· (ওয়ালটন ফ্রিজের শো-রুম), আয়নাল স্টোর, রফিকুল স্টোর ও আলোর সন্ধানে সমিতির অফিস ক্ষণিকের মধ্যে পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। পরে স্থানীয়রা লোকজন ও ধনবাড়ী মধুপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে দোকানের সমস্ত মালামাল পুড়ে ভষ্মিভূত হয়ে যায়।

ভুক্তভোগী দোকান মালিকরা জানান, বন্ধু ইলেকট্রনিক্সের ১০ লক্ষ, আয়নাল স্টোরের ৫ লক্ষ এবং রফিকুল স্টোরের ৬ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।

ধনবাড়ী ও মধুপুর ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে স্থানীয় সহযোগিতায় ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে দোকানের সমস্ত মালামাল পুড়ে ভষ্মিভূত হয়ে যায়।

খবর পেয়ে মধুপুর উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close