দেশজুড়ে

মহাসমাবেশ ঘিরে রাজধানীর নয়াপল্টনে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বিএনপির আগামীকালের মহাসমাবেশ ঘিরে রাজধানীর নয়াপল্টনে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তাদের সতর্ক অবস্থানে থাকতে দেখা যায়।

জানা গেছে, অর্ধশতাধিক পুলিশ সদস্য পর্যাপ্ত প্রস্তুতির সঙ্গে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের পাশে প্রধান সড়কের ওপর অবস্থান করছেন। প্রধান সড়কের পাশাপাশি সেখানকার একটি গলিতেও অসংখ্য পুলিশ সদস্যকে অবস্থান করতে দেখা যায়।

এ ছাড়া একটি রায়ট কার (এপিসি), জলকামান ও প্রিজনভ্যানও বিএনপি অফিসের সামনে দেখা যায়।

সেখানে দায়িত্বরত পল্টন থানার উপপরিদর্শক (এসআই) টিটো বলেন, কোনো ধরনের অপ্রীতিকর এবং আইন-শৃঙ্খলার অবনতি যাতে না ঘটে সে জন্য তারা সতর্ক অবস্থানে রয়েছেন। এদিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির বেশ কিছু নেতাকর্মীকে দেখা গেছে। তারা দলীয় কার্যালয়ের সামনে অবস্থান করছেন।

এর আগে গতকাল বুধবার (২৬ জুলাই) দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা জড়ো হলে পুলিশ তাদের সরিয়ে দেয়। এ ছাড়া নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত দুই পাশের রাস্তায় যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আজ বৃহস্পতিবার (২৭ জুলাই) নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুমতি না পাওয়ায় শুক্রবার (২৮ জুলাই) একই স্থানে মহাসমাবেশ করবে বিএনপি।

গতকাল বুধবার (২৬ জুলাই) রাতে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close