আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

এক মাসের মাথায় আবারো অবৈধ গ্যাস সংযোগঃ তিতাসের অভিযান

আব্দুল কাইয়ুম, নিজস্ব প্রতিবেদক: গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার এক মাসের মাথায় আবারো একই এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযানে নেমেছে সাভারের তিতাস গ্যাস কর্তৃপক্ষ। তিতাসের পক্ষ থেকে অভিযান চালানোর অল্পকিছুদিন পরেই আবারো অবৈধভাবে গ্যাস সংযোগ নেয়ায় পুনরায় অভিযান চালাতে হচ্ছে তাদের।

আশুলিয়ার নতুননগর সিটবাড়ী এলাকার বাসিন্দারা জানায়, সুগন্ধি ইষ্টার্ণ হাউজিং এর ম্যানেজার নাদু হাজী, আব্দুল হাই, মুন্না হাজী এবং ঐ এলাকার হাজী মো সিরাজুল ইসলামের ছেলে মো. জাকির হোসেনের নেতৃত্বে পুনরায় অবৈধ গ্যাস সংযোগ দেওয়া হয়।

বুধবার(০৯ অক্টোবর) সারাদিন ব্যাপী সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

এসময় সাভার তিতাস এর ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানায়, গত( ২৮ আগস্ট )আশুলিয়ার নতুননগর সিটবাড়ী এলাকায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় কিছু দিন পরে আবার পুনরায় ঐ সংযোগ দেওয়া হয়। খবর পেয়ে আমরা আজকে আবার অভিযান করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছি এবং যারা এই সংযোগ দিয়েছে তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

অভিযুক্ত জাকির হোসেনের কাছে অভিযোগের বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে তিনি অবৈধ সংযোগের ব্যাপারে কিছু জানেননা বলে মন্তব্য করেন।

পরবর্তীতে আশুলিয়ার জিরানী টেংঙ্গুরীতে ২ কিলোমিটার এলাকার প্রায় ১৫০০ বসতবাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এ অভিযানে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অহিদ মিয়ার নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিলো।

/একে

Related Articles

Leave a Reply

Close
Close