আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১, সড়ক অবরোধ ও বাসে অগ্নিসংযোগ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ার বাইপাইল আবদুল্লাহপুর মহাসড়কের নরসিংহপুর এলাকায় সড়ক দূর্ঘটনায় পোশাক কারখানার এক কর্মকর্তা নিহতের ঘটনায় সড়ক অবরোধ করে ৩ বাসে অগ্নিসংযোগ ও কয়েকটি বাসে ভাঙ্গচুর  করেছে উত্তেজিত পোশাক শ্রমিকরা। ঘটনার প্রায় এক ঘন্টা পর রাত আনুমানিক ৯টার দিকে সড়কে যানচলাচল স্বাভাবিক হয়। এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) রাত ৮টার দিকে নরসিংহপুর এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত শামসুল আলম, শারমিন গ্রুপ পোশাক কারখানার এডমিন হিসাবে কর্মরত ছিলেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে রাস্তা পাড় হওয়ার সময় আশুলিয়া ক্লাসিক পরিবহনের একটি বাস শামসুল আলমকে চাপা দেয়। পরে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় উত্তেজিত পোশাক শ্রমিকরা মহাসড়কে অবস্থান নিয়ে ৫টি গাড়িতে অগ্নি সংযোগ করে এবং বেশ কিছু গাড়ি ভাঙচুর করে।

আশুলিয়া ডিইপিজেড ফায়ার স্টেশনের সিনিয়র কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। বর্তমানে সড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close