খেলাধুলা

বাংলা টাইগার্সের ফটোশুটে সংযুক্ত আরব আমিরাতে সাকিব

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশ দলের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান এবারের সংযুক্ত আরব আমিরাত রাজধানী আবুধাবিতে চলমান টি-টেন ক্রিকেট লীগে বাংলা টাইগার্স দলের সঙ্গে ফটোশুট ও স্পন্সরশীপ কাজের জন্য শনিবার (২ ডিসেম্বর) স্থানীয় সময় রাতে দুবাইয়ে পৌঁছেছেন।

সংক্ষিপ্ত সফরে কয়েকদিন এখানে থাকার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেটের এই পোস্টার বয়ের। বিশ্বকাপে ব্যর্থতা টাইগার দলপতিকে কতটা ভোগাচ্ছে তা স্পষ্ট।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় নির্বাচনী প্রচারণায় সময় কাটছে বিশ্বসেরা এই অলরাউন্ডারের।

বিশ্বকাপে গ্রুপপর্বে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে আঙুলে চোট পাওয়ায় নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে খেলছেন না অধিনায়ক সাকিব আল হাসান। আসন্ন কিউই সফরেও যাওয়া হচ্ছে না তার। চোটের কারণে আবুধাবি টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের গত আসরে বাংলা টাইগার্সের হয়ে খেলা সাকিবকে পাচ্ছে না দলটি। তবে দলের সঙ্গে ফটোশুটের জন্য দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব।

ওয়ানডে বিশ্বকাপে পাওয়া আঙুলে চোটের কারণে ঠিক কতদিন টাইগার দলপতিকে মাঠের বাইরে থাকতে হয় তা এখনো নিশ্চিত নয়। তবে দ্বাদশ জাতীয় নির্বাচনী ব্যস্ততার কারণে আসন্ন নিউজিল্যান্ড সফরে টাইগার শিবিরে থাকছেন না নিয়মিত অধিনায়ক সাকিব।

উল্লেখ্য, টি-টেন টুর্নামেন্টের গত আসরের পর এবারের আসরেও সাকিবকে দলে ভিড়িয়েছিল বাংলা টাইগার্স। আবুধাবিতে (২৮ নভেম্বর) থেকে শুরু হওয়া টুর্নামেন্টে এখন পর্যন্ত দু’টি ম্যাচ খেলে এক জয়ের বিপরীতে এক হার দেখেছে দলটি।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close