দেশজুড়েপ্রধান শিরোনাম

মাদক বিক্রির টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে যুবক খুন!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার পরিত্যক্ত চাতালকল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের শরীরে একাধিক ছুরিঘাতের চিহ্ন রয়েছে।

রবিবার (৩ নভেম্বর) সকালে আশুগঞ্জের খড়িয়ালায় চাতালকল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত যুবক সুমন মিয়া (৩০) উপজেলার খড়িয়ালা মদন পাড়ার ইউসুফ মিয়া ছেলে।

নিহতের পরিবার জানিয়েছে, আগে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকলেও বর্তমানে সুমন রিকশা চালিয়ে সংসার চালাতো। গত বৃহস্পতিবার তিনি ঢাকা থেকে পরিবারসহ খড়িয়ালায় নিজ বাড়িতে আসেন।

নিহতের স্ত্রী হাওয়া বেগম জানান, ‘রাতে অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে বলা হয় আমার স্বামীকে হত্যা করা হয়েছে।’ সারারাত খুঁজে কোথাও পাইনি। মোবাইল নাম্বারটিও বন্ধ ছিল। সকালে স্থানীয়রা খালেক অটো রাইস মিলে লাশ দেখতে পেয়ে খবর দেয়।

আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ময়নাল হোসেন জানান, মাদক বিক্রির টাকা ভাগ বাটোয়ার নিয়ে খুনে ঘটনা ঘটে থাকতে পারে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সুমনের স্ত্রী হাওয়া বেগম এবং সুমনের মা সাজেদা বেগমকে আটক করা হয়েছে। নিহত সুমন মিয়া এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ৭টি মাদক মামলা রয়েছে। এর আগে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকবার তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছিল। মরদেহ জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close