দেশজুড়েপ্রধান শিরোনাম

মাদক মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার দুই আসামি নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে পাচঁ হাজার ইয়াবা, দুইটি দেশীয় বন্দুক ও সাতটি গুলি পাওয়া গেছে।

মঙ্গলবার (১ অক্টোবর) ভোর রাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী সাপমারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী এলাকার উলা মিয়ার ছেলে মোহাম্মদ আমিন এবং একই ইউনিয়নের মৌলভী পাড়ার নুর মোহাম্মদের ছেলে হেলাল উদ্দিন ওরফে সুমন।

পুলিশের দাবি, নিহতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসাসহ নানা অভিযোগে তাদের নামে একাধিক মামলা রয়েছে। এসব মামলায় তারা দীর্ঘদিন ধরে পলাতক ছিল।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সংবাদমাধ্যমে জানান, সোমবার রাতে উত্তর শিলখালী এলাকায় মাদক মামলার পলাতক আসামি হেলাল উদ্দিন ওরফে সুমন ও মোহাম্মদ আমিন অবস্থান করছে-এমন খবর জানতে পেরে অভিযানে যায় পুলিশ। অভিযানে আসামিদের গ্রেপ্তার করা হয়।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে আবারো শিলখালীতে অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থলে পৌঁছামাত্র আসামিদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলি থামার পর ঘটনাস্থল থেকে আসামিদেরকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে নিহতদের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

Related Articles

Leave a Reply

Close
Close