বিনোদন

মাধবন ও নাম্বি নারায়ণকে সম্মানিত করলেন রজনীকান্ত

ঢাকা অর্থনীতি ড্স্কে: সম্প্রতিই মুক্তি পেয়েছিল মাধবনের ছবিরকে যা রীতিমতো দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। ছবিটি ছিল মূলত সাবেক

জানা যায়, সম্প্রতি রজনীকান্ত ও নাম্বি নারায়ণের সঙ্গে দেখা করেন আর মাধবন। ছবির সাফল্যের পর মাধবন ও নাম্বি নারায়ণকে সম্মানিত করেন সাউথ সুপারস্টার। দক্ষিণের জনপ্রিয় সুপারস্টার রজনীকান্ত ছবিটির জন্য ইতোমধ্যে মাধবনকে সম্মানিত করেছেন, যার ছবি ও ভিডিও ক্রমেই ভাইরাল হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, রজনীকান্ত মাধবনকে একটি শাল পরিয়ে দেন। এরপর মাধবন রজনীকান্তের পায়ে হাত দিয়ে প্রণাম করছেন। রজনীকান্ত নাম্বি নারায়ণকে শাল পরিয়ে দিচ্ছেন সেই ভিডিওতে। দুটি সুন্দর ছবিও শেয়ার করা হয়েছে, যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। তা ছাড়া ভক্তরা রীতিমতো তাদের ভালোবাসা উজাড় করে দিয়েছেন শেয়ার করা পোস্টে কমেন্ট করে।
শেয়ার করা পোস্টের সঙ্গে মাধবন রজনীকান্তকে ধন্যবাদ জানিয়ে একটি সুন্দর ক্যাপশন লিখেছেন। তার ভাষায়: ‘যখন আপনি ওয়ান-ম্যান ইন্ডাস্ট্রির সামনে, অন্য কিংবদন্তিকে নিজেই আশীর্বাদ করেন। এটি অনন্তকালের জন্য এক বিশেষ মুহূর্ত। ধন্যবাদ রজনীকান্ত স্যার। এই অনুপ্রেরণা আমাকে এগিয়ে নিয়ে যেতে আরও সাহায্য করবে।’

আর মাধবনের এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যাতে লাইক ও কমেন্ট করতে দেখা গেছে ভক্তদের। এই পোস্টে মন্তব্য করে অভিনেতা ও নাম্বি নারায়ণ উভয়ের প্রতি তাদের ভালোবাসা প্রকাশ করছেন।

এদিকে ‘রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট’ ছবি পুরোটাই নির্মিত হয়েছে বিজ্ঞানী নাম্বি নারায়ণের গল্পের ওপর ভিত্তি করে। গুপ্তচরবৃত্তির মিথ্যা অভিযোগে গ্রেফতার হওয়া মহাকাশ বিজ্ঞানী, সেই সঙ্গে দেখানো হয়েছে তাদের প্রতি অত্যাচার ও অবিচারের লড়াই। এমনই সব বিষয় ফুটে উঠেছে ছবির গল্পে! ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমেও দেখা যাবে। ২০ কোটির বাজেটে তৈরি এই ছবিটি ৪০ কোটির বেশি সাফল্য লাভ করেছে।

এ ছাড়া এ ছবিতে ক্যামিও করতে দেখা যাবে শাহরুখ খান ও সুরিয়াকে। আর ছবির অভিনেতা আর মাধবনকে দেখা গিয়েছে নাম্বি নারায়ণের মুখ্য ভূমিকায় এবং অভিনেত্রী সিমরানকে দেখা যাবে মহিলা প্রধান চরিত্রে। ছবিতে গুলশান গ্রোভার কথিত এপিজে আবদুল কালামের চরিত্রে অভিনয় করছেন। রাজিত কাপুর, রবি রাঘবেন্দ্র, মিশা ঘোষালসহ আছেন অন্যরা।

/এফএস

Related Articles

Leave a Reply

Close
Close