দেশজুড়েপ্রধান শিরোনাম

মানিকগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

ঢাকা অর্থনীতি ডেস্ক: মানিকগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে আটকে রেখে ধর্ষণে অভিযোগ ওঠেছে। নির্যাতনের শিকার ওই কিশোরীকে আজ শুক্রবার (১৮ অক্টোবর) মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভুক্তভোগী ১৪ বছরের ওই কিশোরী মানিকগঞ্জ সদর উপজেলার একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

কিশোরীর মা জানান, সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের আলীনগর গ্রামের জাভেদ হোসেন (২৬) প্রায় এক বছর ধরে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে তার মেয়েকে উত্যক্ত করতো। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক করে জাভেদ। গেল বৃহস্পতিবার রাতে বিয়ে করার কথা বলে জাভেদ ওই কিশোরীকে বাড়ি থেকে ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকায় নিয়ে যান। পরে রাতে কিশোরীকে একটি বাড়িতে আটকে রেখে ধর্ষণের পর তার কাছে থাকা স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায় জাভেদ। শুক্রবার দুপুরে ঘিওর উপজেলার বানিয়াজুরী এলাকা থেকে পরিবারের লোকজন ওই কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

কিশোরীর মা আরও জানান, বৃহস্পতিবার রাত আটটার পর থেকে তাঁর মেয়েকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার বেলা ১১টার দিকে মেয়ে ফোন করে সম্পূর্ণ ঘটনা জানানোর পরে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করা হয়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

/এসএম

Related Articles

Leave a Reply

Close
Close