দেশজুড়ে

মানিকগঞ্জে স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় উজালা আক্তার (২৮) নামের এক নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী শিবলুকে (৩৬) আটক করা হয়েছে। বালিয়াটি ইউনিয়নের হাজীপুর গ্রামে স্বামীর বাড়ি থেকে আজ বৃহস্পতিবার সকালে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। তরপর তাঁর স্বামী শিবলুকে আটক করে সাটুরিয়া থানার পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস।

নিহত উজালা আক্তার ঢাকা জেলার ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের সানোড়া গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে। আটক শিবলু সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়নের হাজীপুর গ্রামের রহিম বাদশার ছেলে।

নিহত উজালা স্বামীর বাড়ি থেকে ধামরাইয়ের স্নোটেক্স গার্মেন্টসে চাকরি করতেন। শিবলু পেশায় অটোভ্যানচালক। ১৩ বছর আগে তাঁদের বিয়ে হয়। তাঁদের দুটি সন্তান রয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, পারিবারিক কলহের কারণে উজালা আক্তারের সঙ্গে তাঁর স্বামী শিবলুর প্রায়ই ঝগড়া হতো। গতকাল বুধবার মাঝরাতে উজালার চিৎকারে আশপাশের লোকজন ওই বাড়িতে যান। তখন তাঁরা উজালার রক্তাক্ত মরদেহ আবিষ্কার করেন। স্বামী পলাতক ছিলেন। বৃহস্পতিবার সকালে তাঁরা সাটুরিয়া থানার পুলিশকে খবর দিলে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

নিহতের মা আনোয়ারা বেগম বলেন, ‘মেয়ের জামাই শিবলু ও ওর মা-বাবা আমার মেয়েকে পিটিয়ে হত্যা করেছে। এর আগেও আমার মেয়েকে হত্যা করার উদ্দেশ্যে মারপিট করেছিল। স্থানীয় মেম্বার ও মাতব্বরেরা ওই ঘটনা মীমাংসা করে। পরে আমার মেয়েকে এনে ওরা পিটিয়ে হত্যা করল। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।’

এ ব্যাপারে সাটুরিয়া থানার ওসি সুকুমার বিশ্বাস বলেন, ঘটনাস্থল থেকে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত স্বামীকে বৃহস্পতিবার সকালে আটক করা হয়েছে। একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close