দেশজুড়ে

মায়ের ওপর প্রতিশোধ নিতে মেয়েকে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বাগেরহাটের মোরেলগঞ্জে মাদরাসা ছাত্রী হিরা আক্তার (১২) হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। মূলত মায়ের ওপর প্রতিশোধ নিতেই মেয়েকে হত্যা করেছে প্রতিবেশি মোক্তার মৃধা (৭৫), তার স্ত্রী মনোয়ারা বেগম (৬৫) এবং নাতি হাসান রসিদ (১৩)। এ ঘটনার পর এদের আটক করেছে পুলিশ।

রোববার (১৪ জুলাই) পুলিশ সুপারের (এসপি) সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে বাগেরহাটের এসপি পঙ্কজ চন্দ্র রায় এ হত্যা সম্পর্কে এমনটাই জানিয়েছেন।

তিনি জানান, ২ জুলাই বিকেলে মোরেলগঞ্জ উপজেলার পশ্চিম বহরবুনিয়া গ্রামে নিজ ঘরে হিরা আক্তারকে হত্যা করে বিবস্ত্র অবস্থায় আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে আটকরা। পরে ৩ জুলাই নিহত হিরার মা নাসিমা বেগম বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যার চারদিন আগে নিহত হিরার মাকে অসৎ উদ্দেশে ঝাপটে ধরে বৃদ্ধ মোক্তার মৃধা। তখন হিরার মা নাসিমা বেগম মোক্তারকে জুতাপেটা করেন। পরে মোক্তারের স্ত্রীর কাছে বিচার দেয় হিরার মা। এ ঘটনায় মোক্তার ও তার স্ত্রী ক্ষিপ্ত হয়ে নাসিমার মেয়েকে হত্যা করে।

তিনি আরও বলেন, হত্যার কথা স্বীকার করে আটকরা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এরইমধ্যে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিহতের বাবা গাউস শেখ ও মাতা নাসিমা বেগম বলেন, হত্যাকারীরা আটক হয়েছে। যারা আমার অবুঝ শিশুকে হত্যা করেছে আমরা তাদের সর্বোচ্চ শাস্তি চাই।

Related Articles

Leave a Reply

Close
Close