আশুলিয়াস্থানীয় সংবাদ

ইন্ডাস্ট্রিয়াল পুলিশের সানা শামীমুর রহমানকে সিএমপিতে বদলি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ঢাকা ইউনিটের পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত সানা শামীমুর রহমানকে সিএমপিতে চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।

মঙ্গলবার(০২ ফেব্রুয়ারী) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে যেসব কর্মকর্তাকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে তারা হলেন- পুলিশ স্টাফ কলেজের ভাইস রেক্টর হিসেবে আব্দুল কুদ্দুছ আমিন, আশরাফুজ্জামানকে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট, অতিরিক্ত উপমহাপরিদর্শক মাহবুবুর রহমানকে টাঙ্গাইলের পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট, সিআইডির অতিরিক্ত মহাপরিদর্শক হিসেবে আলমগীর আলম ও তানভীর হায়দার চৌধুরীকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।

পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপমহাপরিদর্শক হিসেবে মনির হোসেনকে অতিরিক্ত উপমহাপরিদর্শক পদে, মিজানুর রহমানকে হাইওয়ে পুলিশে, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক হিসেবে জয়দেব কুমার ভদ্রকে, অ্যান্টি টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপমহাপরিদর্শক হিসেবে বেগম সালমা বেগমকে এবং ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার হিসেবে বেগম শামীমা বেগমকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে মজিদ আলীকে, নৌ-পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক হিসেবে শফিকুল ইসলামকে, পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপমহাপরিদর্শক হিসেবে এস এম মোস্তাক আহমেদ খানকে, গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে মো. বরকতুল্লাহ খানকে, পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপমহাপরিদর্শক হিসেবে সারোয়ার মোর্শেদ শামীম এবং ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার হিসেবে আবু রায়হান মুহাম্মদ সালেহকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে শামসুল আলমকে, খুলনা রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক হিসেবে নজরুল ইসলামকে, পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপমহাপরিদর্শক হিসেবে মোহাম্মদ আবদুল্লাহীল বাকীকে, র‌্যাবের পরিচালক হিসেবে জামিল হাসানকে, পুলিশ সদর দফতরের অতিরিক্ত উপমহাপরিদর্শক হিসেবে আতিকুর রহমান ও মাসুদুর রহমানকে এবং ঢাকা রেঞ্জে মাহবুবুর রহমানকে বদলি ও পদায়নের আদেশ জারি করা হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close