খেলাধুলাপ্রধান শিরোনাম

মেসিবিহীন বার্সেলোনার দ্বিতীয় ম্যাচেই হোঁচট

ঢাকা অর্থনীতি ডেস্ক: প্রথম ম্যাচে বার্সেলোনা জয় পেলেও আসরের দ্বিতীয় ম্যাচেই হোঁচট। এ যেন মেসির শূণ্যতা। দ্বিতীয় ম্যাচেও পূর্ণ তিন পয়েন্টের টার্গেটে মাঠে নামে কাতালানরা। কিন্তু বিলবাওয়ের মাঠে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খোয়াল তারা।

ম্যাচে বল দখলে বার্সেলোনা এগিয়ে থাকলেও প্রথম জালের দেখা পায় অ্যাথলেটিক বিলবাও। শেষদিকে ঘুরে দাড়িয়ে হার এড়ালো বার্সা। ফলাফল প্রথম ম্যাচে জয় দিয়ে আসর শুরু করার পর বিলবাওয়ের মাঠে ১-১ গোলে ড্র নিয়ে ফিরতে হয়েছে রোনাল্ড কোম্যানের দলকে। অন্যদিকে, বিলবাও ড্র করল টানা দুই ম্যাচে।

নিজেদের মাঠে শুরুতেই বার্সেলোনাকে চেপে ধরে বিলবাও। তবে পায়নি গোলের দেখা। উল্টো প্রথম আক্রমণেই লিড নেওয়ার সহজ সুযোগ মিস করেন বার্সেলোনা ফরোয়ার্ড মার্টিন ব্রাথওয়েট। পরের সুযোগটা বিলবাওয়ের। এরিক গার্সিয়ার কড়া পাহারায় থেকেও কোনোমতে শট নেন ইনাকি উইলিয়ামস।

তবে বার্সেলোনা গোলরক্ষকের হাতে লেগে বল দিক পাল্টায়। কর্নার থেকে পাওয়া বলে ওহিয়ান সানসেটের বুলেট গতির শট ক্রসবার কাপালেও পায়নি জালের দেখা। আক্রমণ আর পাল্টা আক্রমণে শেষ হয় ম্যাচের প্রথমার্ধ।

সেকেন্ড হাফের শুরুতে এগিয়ে যায় বিলবাও। কর্নার থেকে পাওয়া বলে হেডে গোল করে স্বাগতিকদের লিড এনে দেন ইনিগো মার্তিনেস। ৬২তম মিনিটে লিড ডাবল করার সুযোগ মিস করে বিলবাও। মিনিট দশেক পরে ডি ইয়ংয়ের লব ক্রসবারে লাগলে অপেক্ষা বাড়ে বার্সেলোনার।

৭৫তম মিনিটে সমতায় ফেরে কাতালানরা। ডি বক্সের ভেতর মেমফিস ডিপাইয়ের বুলেট গতির শটে গোলরক্ষক হাত ছোয়ালেও শেষ রক্ষা হয়নি। ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

/ আর এইচ এস

Related Articles

Leave a Reply

Close
Close