খেলাধুলা

মেসির অভিষেকের দিনে জয় পেয়েছে পিএসজি

ঢাকা অর্থনীতি ডেস্ক: লিওনেল মেসির অভিষেকের দিনে জয় পেয়েছে পিএসজি। কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে রেইমসকে ২-০ তে হারিয়েছে প্যারিসিয়ানরা।

ফ্রেঞ্চ লিগে রেইমসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচ শুরুর আগেই স্কোয়াডে মেসি, নেইমারের থাকার খবরটা অজানা ছিলো না কারোরই। তবে স্টার্টিং ইলেভেনে নেইমারের নাম থাকলেও ছিলো না মেসির নাম। অপেক্ষা কিছুটা বাড়ে স্টেডিয়াম ভর্তি দর্শক ও পুরো ফুটবল বিশ্বের।

মেসি না নামলেও গোল পেতে সময় লাগেনি। ১৬ মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ড ডি মারিয়ার দারুণ ক্রস। যা হেডারে জালে জড়াতে ভুল হয়নি ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপ্পের। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় প্যারিসিয়ানরা।

হাফ টাইমের পর ম্যাচের নিয়ন্ত্রণ নেয় পিএসজি। পরের গোলে এসিস্টটা ছিলো নতুন রিক্রুট আশরাফ হাকিমির। তার ক্রস থেকে সহজ ট্যাপ ইনে লিড ডাবল করেন এমবাপ্পে। চলতি মৌসুমে এটি তার তৃতীয় গোল।

এর ঠিক ৩ মিনিট পর ফুটবল বিশ্বের দীর্ঘ প্রতিক্ষার অবসান। নেইমারকে তুলে লিওনেল মেসিকে মাঠে নামান কোচ পচেত্তিনিয়ো। শেষ ৩০ মিনিটে ২৬ বার বল টাচ করেন মেসি যার মধ্যে সঠিক পাস ছিল ২০টি। তবে গোলমুখে শট নেননি একটিও। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে প্যারিসের ক্লাবটি।

Related Articles

Leave a Reply

Close
Close