খেলাধুলাপ্রধান শিরোনাম

মেসির দুর্দান্ত গোলে ঘুরে দাঁড়ানো এক জয়

ঢাকা অর্থনীতি ডেস্ক: বিশ্বকাপে নিজেদের আশাটা ভালোভাবেই বাঁচিয়ে রাখল আর্জেন্টিনা। শুরুটা ভালো না হলেও মেসির দুর্দান্ত গোলে ঘুরে দাঁড়ানো জয় পেয়েছে তারা।

তাঁর গোলে বদলেছে খেলার মোড়। ম্যাচের পর স্বাভাবিকভাবেই মেসিকে প্রশংসায় ভাসিয়েছেন কোচ লিওনেল স্কালোনি। বলেছেন, মেসি জানেন কীভাবে সেরা কাজটা করতে হয়।

টিকে থাকার ম্যাচে মেক্সিকো শুরু থেকেই ভুগিয়েছে আর্জেন্টিনাকে। প্রথমার্ধে মেসিদের কোনো জায়গাই দেয়নি তারা। তবে দ্বিতীয়ার্ধে কৌশল এবং খেলোয়াড় বদলে চিত্র পাল্টাতে পেরেছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। শেষ পর্যন্ত পেয়েছে দারুণ এক জয়।

ম্যাচ শেষে আর্জেন্টিনার কোচ স্কালোনি বলেছেন, ‘আমরা জানতাম যে ম্যাচটা খুবই কঠিন হতে যাচ্ছে। কারণ, তারা সাধারণত যেভাবে খেলে, তার চেয়ে ভিন্ন এক ম্যাচ খেলতে যাচ্ছে। আমরা ধারণা করেছিলাম তারা ৫ জন ডিফেন্ডার নিয়ে খেলতে পারে।’

তিনি আরও যোগ করে বলেছেন, ‘প্রথমার্ধ ভালো যায়নি। তবে দ্বিতীয়ার্ধে আমরা ভুল শুধরে নিয়েছি এবং ভালো খেলেছি। মাঝমাঠে কিছু লড়াই তারা জিততে পারেনি এবং আপনারা দেখেছেন কী হয়েছে। মেসি ম্যাচের ইতি টেনে দিয়েছে এবং সে জানে কীভাবে সেরাটা করতে হয়। পুরো দল তার পাশে ছিল।’

Related Articles

Leave a Reply

Close
Close