খেলাধুলা

মেসি আমাকে সেরা খেলোয়াড় বানিয়েছে: রোনালদো

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গত এক যুগেরও বেশি সময় ধরে ফুটবল সমর্থকদের মনে কেবল একটি প্রশ্নই ঘুরছে। ক্রিস্টিয়ানো রোনালদো এবং লিওনেল মেসির মধ্যে কে সেরা? এখনো অমীমাংসিত রয়ে গেছে সেই প্রশ্নোত্তর। তবে সমাধানে আসার আগে রোনালদো নিজেই দিলেন এক গোপন তথ্য।

বুধবার (২১ আগস্ট) পর্তুগিজ উইঙ্গার জানালেন, আর্জেন্টাইন মহাতারকা মেসির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা তাকে সেরা খেলোয়াড় বানিয়েছে।

পর্তুগালের এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ৩৪ বছর বয়সী তারকা বলেন, ‘আমি তার (মেসি) ক্যারিয়ার এবং দলকে প্রশংসা করি। আমি যখন স্পেন ছাড়লাম সে হতাশ হয়েছিল। কারণ সে আমাদের মধ্যকার প্রতিদ্বন্দ্বিতা পছন্দ করতো।’

রোনালদো বলেন, ‘আমার কোন সন্দেহ নেই যে, মেসি আমাকে সেরা খেলোয়াড় বানিয়েছে এবং উল্টো তার ক্ষেত্রেও এটা প্রযোজ্য। আমি শিরোপা জিতলে সে অবশ্যই মনে ব্যথা পায় আবার সে যখন জিতে তখন আমার ক্ষেত্রেও তা হয়। আমাদের দুজনের একটা চমৎকার পেশাদার সম্পর্ক আছে কারণ আমরা উভয়ে ১৫ বছর একই মুহূর্ত ভাগাভাগি করছি।’

একই সাক্ষাৎকারে অবসরের ব্যাপারে সামান্য ইঙ্গিতও দিলেন পর্তুগিজ উইঙ্গার। রোনালদো জানান, হয় তিনি আগামী বছর বুট জোড়া তুলে রাখবেন নয়তো ৪০ অথবা ৪১ বছর পর্যন্ত খেলে যাবেন।

Related Articles

Leave a Reply

Close
Close