দেশজুড়েপ্রধান শিরোনাম

‘মোদীর আগমনে অপ্রীতিকর কর্মকাণ্ড ঠেকাতে আইন শৃঙ্খলা বাহিনী প্রস্তুত’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনে কেউ যাতে অপ্রীতিকর কর্মকাণ্ড ঘটাতে না পারে সেজন্য আইন শৃঙ্খলা বাহিনী প্রস্তুত আছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, “বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমরা স্বাগত জানাই এবং রাষ্ট্রীয় মর্যাদায় তাকে বরণ করা হবে। তার নিরাপত্তর জন্য সারাদেশে সশস্ত্র বাহিনীর পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনী সার্বক্ষনিক কাজ করে যাবে।”

তিনি রবিবার বেলা ১২টায় নওগাঁয় গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ৮কোটি ১০লাক্ষ টাকা ব্যায়ে ধামইরহাটে থানা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ফলক উন্মোচন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, “কেউ যাতে কোনরকম ঝামেলা করে নিরাপত্তার বিঘ্ন ঘটিয়ে কোনো অহেতুক কর্মকাণ্ড ঘটাতে না পারে সে জন্য আইন শৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে।”

এ সময় মন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড বেড়ে যাওয়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে বলেন, ‘ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে আমার প্রায় কথা হয় সীমান্ত হত্যা বন্ধের জন্য। এই বছর সীমান্তে হত্যাকাণ্ড বেড়েছে এ নিয়ে আলাপ আলোচনা করে আগের মতো জিরো টলারেন্সে নিয়ে যাওয়ার জন্য বিজিবি এবং বিএসএফ কথা হচ্ছে।’

এ সময় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, শহীদুজ্জামান সরকার এমপি, ইসরফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ,কে,এম হাফিজ আকতার, নওগাঁর জেলা প্রশাসক হারুন অর-রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া প্রমুখ।

পরে, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ৫৬ জন চোরাকারবারী ও মাদক ব্যাবসায়ী আত্মসমর্পণ করেন। তাদের ফুল দিয়ে শুভেচ্ছা ও শপথ বাক্য পাঠ করানো হয়।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close