করোনাদেশজুড়ে

ময়মনসিংহে সংবাদপত্রের হকারদের মাঝে আ.লীগ নেতার সহায়তা

নিজস্ব প্রতিবেদকঃ বৈশ্বিক মহামারি নভেল করোনাভাইরাসের জন্যে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার সংবাদপত্রের হকারদের দিন অনেক কষ্টে চলছে । করোনা ভাইরাস প্রাদুর্ভাবজনিত কারণে সংবাদপত্রের গ্রাহক আর আগের মত নেই। এখন সকলেই সোশ্যাল মিডিয়ার মুখাপেক্ষী।

ময়মনসিংহ জেলা আ.লীগের সদস্য ও ফুলবাড়িয়া উপজেলা আ.লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ইমদাদুল হক সেলিম সংবাদপত্রের হকারদের কথা চিন্তা করে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আর করোনার এই সময় পত্রিকা বেচা-কেনা মন্দায় সাহায্য পেয়ে সন্তোষ প্রকাশ করেন হকাররা।

বৃহস্পতিবার(৩০ এপ্রিল) বিকালে তাদের হাতে সাহায্য পৌছে দেন আ.লীগ নেতার পক্ষে তার স্বজন এ.কে.এম. মাসুদুর রহমান খোকন। প্রত্যেকের জন্য ছিল ২০ কেজি চাউল ও ২ কেজি ডাউল।

হানিফ পেপার হাউজের স্বত্ত্বাধিকারী আবু হানিফ বলেন, সারাদেশের ন্যায় ফুলবাড়িয়া উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ বিতরন হচ্ছে। কিন্তু আমাদের কথা কেউ ভাবেনি। আমরা কারো কাছে চাইতে
পারছি না। দু:সময়ে জেলা আ.লীগ নেতা এড. ইমদাদুল হক সেলিম ভাই আমাদের কথা চিন্তা করায় তাকে আমাদের পক্ষ থেকে জানাই আন্তরিক ধন্যবাদ।

ইমদাদুল হক সেলিম বলেন, সাহায্য দিয়ে আমি কোন ফটোসেশন করতে চাই না। অভুক্ত কোন মানুষের খবর রাত-দিন যে কোন সময় আমার কাছে এলে তাদের বাড়িতে সাহায্য পৌঁছে দেওয়া হবে। আমি ফুলবাড়িয়া থেকে ৬বার নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য এড. মো: মোসলেম উদ্দিন  এর নির্দেশে কাজ করে যাচ্ছি। ইতমধ্যে কর্মহীন কাঠ মিস্ত্রী সমিতি, মটর শ্রমিক, হোটেল শ্রমিক সহ অন্ধ, অসহায় পরিবারকে সহযোগিতা করে যাচ্ছি। এটি অব্যাহত থাকবে।

গণমাধ্যমকর্মী এনায়েতুর রহমান এই সাহায্য কার্যক্রমের প্রশংসা করে বলেন, পত্রিকার হকারদের সহযোগিতা করার উদ্যোগকে স্যালুট জানাই।

এনায়েত/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close