ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে নিখোঁজ বৃদ্ধার মরদেহ উদ্ধার

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে নিখোঁজের তিন দিন পর সুফিয়া বেগম (৬৮) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বুধবার (০৮ জুলাই) দুপুরে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের চর ডাউটিয়া গ্রামের একটি মুরগীর খামারের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুফিয়া বেগম একই এলাকার গিয়াস উদ্দিনের স্ত্রী। গত তিন দিন আগে তিনি নিখোঁজ হলে থানায় নিখোঁজ ডায়েরি করে স্বজনরা।

নিহতের স্বজনের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই বৃদ্ধা গত তিন দিন আগে নিখোঁজ হলে ধামরাই থানায় নিখোঁজ ডায়েরি করে তার স্বজনেরা। পরে আজ সোমভাগ ইউনিয়নের চর ডাউটিয়া গ্রামের একটি মুরগীর খামারের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন এই বৃদ্ধা। নিহত বৃদ্ধার এক হাতে কচুর লতি ছিলো। হয়তো তিনি সেখানে বিদ্যুৎতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। এরআগেও সেই ঘটনাস্থলে অন্য ব্যক্তি বিদ্যুতের তারে শক খেয়ে আহত হওয়ার ঘটনা রয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর  প্রক্রিয়া করা হয়েছে।

ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে। পাশাপাশি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Close
Close