দেশজুড়ে

ধর্ষণের বিচার চাইতে গিয়ে ফের ইউপি সদস্যের ধর্ষণের শিকার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুরে ধর্ষণের বিচার চাইতে গিয়ে ইউপি সদস্যের কাছে আবারও ধর্ষণের শিকার হয়েছেন পোশাক শ্রমিক। অভিযুক্ত শ্রীপুরের কাওরাইদ ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য কলিম উদ্দিনকে ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। অপর আসামি গাড়িচালক পারভেজ আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক দুটি মামলা করেছেন ভুক্তভোগী।

কারখানায় যাওয়া আসার সময় গাড়ি চালক পারভেজের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পোশাক শ্রমিকের। বিয়ের প্রলোভন দেখিয়ে ১৮ জুলাই রাতে নিজ বাড়িতে নিয়ে কয়েক দফা ধর্ষণ করেন গাড়ি চালক পারভেজ। পরে পালিয়ে যায় সে।

পরদিন ধর্ষণের বিচার চাইতে ইউপি সদস্য কলিম উদ্দিনের কাছে যান ভুক্তোগী। বিচার দেয়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে এই ইউপি সদস্যও। তবে অভিযোগ অস্বীকার করছেন কলিম।

ভুক্তভোগী নারী বলেন, আমাকে উনি বলেছেন তার সাথে শারীরিক সম্পর্কে করলেই আমি জরিমানা আদায় করতে পারবো বা তার সাথে সংসার করতে পারবো।

অভিযুক্ত ইউপি সদস্য কলিম উদ্দিন বলেন, এমন কোন কিছুই ঘটেনি। আমরা দশ পনেরো জন লোক ছিলাম, তখন ওই মেয়ে আমাদের কাছে এসে আমাকে ঘটনা বলে। সে বিবাহিত ছিল, এই অবস্থায় আমরা তাকে বিয়ে দিলে মামলা হতে পারে তাই আমরা তাদেরকে কোর্ট ম্যারেজ করার কথা বলেছিলাম।

এই ঘটনায় দোষীদের উপযুক্ত বিচার চান এলাকাবাসী।

শনিবার সকালে ইউপি সদস্যের বাড়ি থেকে পারভেজ গ্রেপ্তার হয়েছে। এখনো পলাতক ইউপি সদস্য। তাকে গ্রেপ্তারে পুলিশের একাধিক দল কাজ করছে বলে জানিয়েছেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। তিনি বলেন, আমরা একজনকে গ্রেপ্তার করেছি,বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। যেই অভিযুক্ত থাকুক তাকেই আইনের আওতায় আনা হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close