দেশজুড়েপ্রধান শিরোনাম

রাজধানীতে আইস, হেরোইন ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর হাতিরপুল ও হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকায় পৃথক অভিযানে আইস, হেরোইন ও ইয়াবা সহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাত সোয়া ৮টার দিকে শাহবাগ থানার হাতিরপুল এলাকায় অভিযান চালিয়ে আশরাফুর রহমান ওরফে সবুজকে গ্রেফতার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। একইদিন রাত ১১ টার দিকে আরেক অভিযানে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা থেকে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- আশরাফুর রহমান ওরফে সবুজ (৪৫), মোঃ সুমন খন্দকার ওরফে চিকু সুমন (৩৫), মোঃ সোহেল রানা (২৫) ও মোঃ নাহিদ আলম সজল (৩৬)।

গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাতিরপুল এলাকায় অভিযান করে আশরাফুর রহমান ওরফে সবুজকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে ৪০ গ্রাম আইস উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, অপর এক অভিযানে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা হতে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ৮০ গ্রাম হেরোইন, ০৫ গ্রাম আইস এবং ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শাহবাগ ও হাতিরঝিল থানায় মামলা রুজু হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close